Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭, ২২ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

করোনাভাইরাসে মারা গেলেন বর্ষীয়ান প্রযোজক অনিল সুরী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুন, ২০২০, ৫:১৮ পিএম

মরণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন বলিউডের বর্ষীয়ান প্রযোজক অনিল সুরী। মুম্বাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তার বয়স হয়েছিলো ৭৭ বছর।

বৃহস্পতিবার (৪ জুন) সন্ধ্যা ৭টায় মুম্বাইয়ের অ্যাডভান্সড মাল্টিস্পেশালিটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। খ্যাতনামা এই প্রযোজকের মৃত্যুতে সিনেদুনিয়াতে নেমে এসেছে শোকের ছায়া।

খ্যাতনামা এই প্রযোজকের ভাই রাজিব সুরী জানান, দাদা বুধবার (২ জুন) থেকে জ্বরে ভুগছিলেন। তার শারীরিক অবস্থার অবনতির সঙ্গে তার শ্বাসকষ্ট বেড়ে যায়। পরে তাকে লীলাবতী ও হিন্দুস্তা হাসপাতালে নিয়ে যাই। কিন্তু বেড না থাকার অজুহাত দিয়ে দুই হাসপাতাল থেকেই আমাদের ফিরিয়ে দেয়।

তিনি এও বলেন, শত চেষ্টার পরে মুম্বাইয়ের অ্যাডভান্সড মাল্টিস্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয় দাদাকে। পরে চিকিৎসকদের মারফতে জানতে পারি তার শরীরে করোনার উপস্থিতি মিলেছে। দাদার শারীরিক অবস্থা খারাপ হওয়াতে ভেল্টিনেটরে রাখা হয়। তার পরদিন বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় দাদা আমাদের ছেড়ে চলে যান।

প্রয়াত পরিচালক বাসু চ্যাটার্জির পরিচালনায় ১৯৭৯ সালে মুক্তিপ্রাপ্ত অমিতাভ বচ্চন অভিনীত 'মঞ্জিল' সিনেমাটি প্রযোজন করেন অনিল সুরী। এছাড়াও 'রাজ তিলক', 'কর্মযোগী'-এর মতো জনপ্রিয় চলচ্চিত্রগুলো প্রযোজনা করেন তিনি।

এদিকে শুক্রবার (৫ জুন) মুম্বাইয়ের ওশিয়ারা শ্মশানে অনিল সুরীর শেষকৃত্য সম্পন্ন হয়। সেসময় তার পরিবারের ৪জন সদস্য উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ