Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

প্রকাশিত সংবাদ প্রসঙ্গ ও প্রতিবেদকের বক্তব্য

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুন, ২০২০, ৬:০৫ পিএম

গত ১৮ মে দৈনিক ইনকিলাব অনলাইন ভার্সনে ‘ইন্দুরকানীতে মহিলা বিষয়ক কর্মকর্তার খামখেয়ালীপনা, করোনার মহামারীতে মাতৃত্বকালিন ভাতা পাচ্ছে না ভাতাভোগীরা’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নূরে জান্নাত ফেরদৌসী।
তিনি তার প্রতিবাদলিপিতে দাবি করেন, সংবাদটি মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। তিনি আরো বলেন, সমাজের একটি মহল আমাকে হেয় প্রতিপন্ন করতে সংবাদদাতাকে ভুল ও মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রচার করছে। আমি এই সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

প্রতিবেদকের বক্তব্য : সংবাদটি সরেজমিনে গিয়ে তথ্য সংগ্রহ করে মৌখিক, লিখিত অভিযোগের আলোকে করা হয়েছে। গত ১৭ মে ভাতাভোগীরা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার বিরুদ্ধে লিখিত অভিযোগ পত্রিকায় প্রকাশের জন্য ইন্দুরকানী প্রেসক্লাবের সভাপতি/সাধারণ সম্পাদক বরাবর দাখিল করেন। সেই অভিযোগের সূত্র ধরে সরেজমিনে গিয়ে মৌখিক, লিখিত ও ভিডিও এর তথ্য ভিত্তিতে এই নিউজ করা হয়। যার সকল তথ্য প্রমাণ সংবাদদাতার কাছে সংরক্ষিত রয়েছে। এখানে সংবাদদাতার নিজস্ব কোন বক্তব্য নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইনকিলাব অনলাইন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ