Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭, ২২ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

হাতে ঝাড়ু নিয়ে বার্তা দিলেন সালমান খান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুন, ২০২০, ৭:০৬ পিএম

বলিউড সুপারস্টার সালমান খানের ভক্তবাহিনী রয়েছে পুরো বিশ্বজুড়ে। সুলতানকে নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। দীর্ঘদিন ধরে পানভেলের বাড়িতে আটকে রয়েছেন তিনি। সেখানে থেকেই কখনও ছবি আঁকছেন, আবার কখনও বা নিজের কন্ঠে গাওয়া গান প্রকাশ করছেন। এবার ঝাড়ু হাতে নিয়ে ভক্তদের সামনে হাজির হলেন ভাইজান।

শুক্রবার (৫ জুন) ছিলো বিশ্ব পরিবেশ দিবস। সেই উপলক্ষে নিজের ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করলেন সালমান খান। ভিডিওতে দেখা যাচ্ছে, হাতে ঝাড়ু নিয়ে পানভেলের বাগান বাড়ি পরিষ্কার করছেন তিনি। তার কাজে সহায়তা করছেন বান্ধবী ইউলিয়া ভান্তুরও। ক্যাপশনে লিখেছেন, বিশ্ব পরিবেশ দিবসে 'স্বচ্ছ ভারত'।

ঘূর্ণিঝড় নিসর্গে ফার্মহাউস শুকনো পাতায় ভরে গিয়েছিলো। তাই বিশ্ব পরিবেশ দিবসে নিজের হাতেই অন্দরমহল পরিষ্কার করতে লেগে পড়লেন ভাইজান। পাশাপাশি সব ভক্তদের পরিচ্ছন থাকার আহ্বান জানালেন তিনি।

ভিডিওটি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। সেখানে ভক্তরা নানা মন্তব্য করছেন। একজন লিখেছেন, খুব ভালো। এর থেকে ভালো উদাহরণ আর হতে পারে না। বিশ্ব পরিবেশ দিবসে এমন বার্তার জন্য আপনাকে স্যালুট!

প্রসঙ্গত, লকডাউনের কারণে দুই মাসেরও বেশি সময় ধরে পানভেলের বাগান বাড়িতে রয়েছেন সালমান খান। সেখানে পরিবারের ঘনিষ্ঠজন ছাড়াও তার সঙ্গে রয়েছেন বান্ধবীরা।

দেখুন সেই ভিডিও



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ