Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

টাঙ্গাইলে বন বিভাগ কর্তৃক চোরাই কাঠ ভর্তি ৩টি ট্রাক জব্দ,কাঠের মূল্য প্রায় ৫লাখ টাকা

সখিপুর(টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুন, ২০২০, ৭:১৩ পিএম

টাঙ্গাইল বন বিভাগের বিশেষ টহল বাহিনী কর্তৃক চোরাই কাঠ ভর্তি তিনটি ট্রাক জব্দ করা হয়েছে। বিগত পাঁচ দিন টহলের মাধ্যমে চোরাই কাঠ ভর্তি ট্রাকগুলো জব্দ করা হয়।
বিভিন্ন বনজ কাঠ জাতীয় দ্রব্যের মধ্যে রয়েছে সেগুন, গর্জন, মেহগনি, আকাশমনি ও জলপাই প্রজাতির গোল ও চেরাই কাঠ। চোরাই কাঠ ভর্তি (ঢাকা মেট্রো ট ১১-৯০৮৩, ঢাকা মেট্রো ন ১১-৭০৪০, ঢাকা মেট্রো ট ২০-২৪০২) নম্বরের তিনটি ট্রাক জব্দ করা হয়। জব্দকৃত কাঠের মূল্য প্রায় ৫লাখ টাকা। ট্রাক রেখে পালিয়ে যাওয়ায় কাউকে গ্রেফতার করতে পারেনি।
টাঙ্গাইলের বিভাগীয় বন কর্মকর্তা ড. মোহাম্মদ জহুিরুল হক এর নির্দেশে সদর রেঞ্জ কর্মকর্তা মোঃ এমরান আলীর নেতৃত্বে ৫ দিন অভিযান পরিচালনা করে চোরাই কাঠ সহ ট্রাক গুলো জব্দ করা হয়। বন আইনে মামলা দায়ের করা হয়েছে। এ সময় বন বিভাগের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। টাঙ্গাইল সদরের রেঞ্জ কর্মকর্তা মোঃ এমরান আলী বলেন, বন রক্ষায় আমাদের এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ