Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭, ২৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

করোনা উপসর্গ রয়েছে এমন কাউকে ফেরালে কঠোর ব্যবস্থা : কেজরিওয়াল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুন, ২০২০, ৭:২৯ পিএম

করোনাভাইরাস মহামারি পরিবেশে দিল্লির মুখ্যমন্ত্রী অভিযোগ করেছেন, দিল্লির অনেক হাসপাতাল বেড নিয়ে কালোবাজারি করছে। এমনকি, কোভিড-১৯ রয়েছে এমন সন্দেহভাজনদেরও ফিরিয়ে দেওয়া হচ্ছে। তিনি বলেন, করোনা উপসর্গ রয়েছে এমন কাউকে ফেরাতে পারবে না হাসপাতাল, ফেরালে কঠোর ব্যবস্থা নেয়া হবে।-আনন্দবাজার, এনডিটিভি
গতকাল শুক্রবার এ নিয়ে একাধিক টুইটও করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী। পরিসংখ্যান দিয়ে টুইটারে কেজরিওয়াল লিখেছেন, এখন পর্যন্ত (দিল্লিতে) বেডের অভাব নেই। ৮ হাজার ৬৪৫টি বেডের মধ্যে ৪ হাজার ৩৮টি ভর্তি এবং ৪ হাজার ৬০৭টি খালি পড়ে রয়েছে। তবে কেউ কেউ অ্যাডমিট করতে চাচ্ছেন না। আমরা তাঁদের রেহাই দিবো না। বিষয়টি আমাদের নজরে রয়েছে।

দেশে করোনা-আক্রান্তের নিরিখে তৃতীয় স্থানে রয়েছে দিল্লি। এ দিন সকালে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রকাশিত পরিসংখ্যান অনুযায়ী, রাজধানীতে মোট আক্রান্তের সংখ্যা ২৬ হাজার ৩৩৪। এর মধ্যে সক্রিয় কোভিড-১৯ রোগী ১৫ হাজার ৩১১। মারা গেছে ৭০৮ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ