Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭, ১৮ যিলক্বদ ১৪৪১ হিজরী

চেনা ছন্দে ফিরলেন কারিনা কাপুর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুন, ২০২০, ৭:৫৭ পিএম

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর বরাবরই স্বাস্থ্য সচেতন। এজন্য তিনি ভক্তদের কাছে বেশ জনপ্রিয়। লকডাউন কিছুটা শিথিল হতেই ফের নিজের শরীর চর্চায় ব্যস্ত হয়ে পড়লেন বেবো।

করোনার জেরে দুইমাসের বেশি সময় ধরে কোয়ারেন্টিনে ছিলেন বেবো। স্বামী ও অভিনেতা সাইফ আলী খান এবং ছেলে তৈমুরকে নিয়ে নবাবের বাংলোতে সময় কাটিয়েছেন তিনি। এবার কাজে ফেরার পালা। আর সেকারণেই চেনা ছন্দে ফিরলেন নায়িকা।

সম্প্রতি বেশকিছু ছবি ভাইরাল হয়েছে৷ যেখানে দেখা যাচ্ছে, সাদা টি-শার্ট ও কালো প্যান্টের সঙ্গে সু পড়ে বাংলোর চত্ত্বরেই জগিং করছেন কারিনা। ইন্সটাগ্রামে শরীর চর্চার একটি ছবি শেয়ার করেছেন বেবো নিজেও। এর ক্যাপশনে লিখেছেন, প্রিয় মেদ, বিদায়ের জন্য প্রস্তুত হও।

পরিস্থিতি স্বাভাবিক হলেই করণ জোহরের 'তখত'-এ অভিনয় করবেন তিনি। এই সিনেমায় দেখা যাবে, রণবীর সিং, অনিল কাপুর, ভিকি কৌশল, ভূমি পেডেনকার ও জাহ্নবী কাপুর সহ অনেককেই।

প্রসঙ্গত, লকডাউনের মাঝেই কারিনা কাপুর খান অভিনীত 'আংরেজি মিডিয়াম' সিনেমাটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে। এতে তার সহকর্মী ছিলেন নন্দিত অভিনেতা ইরফান খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ