Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিরাজদিখানে আম গাছে ঝুলন্ত বৃদ্ধের লাশ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুন, ২০২০, ৮:২১ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার পূর্ব থৈরগাঁও গ্রামের আম গাছে ঝুলন্ত অবস্থায় এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। ৬ জুন শনিবার সকাল ১০ টার দিকে বৃদ্ধ মালেক দেওয়ানের (৬৩) লাশ উদ্ধার করে। মালেক দেওয়ান ওই গ্রামের । পরে ময়নাতদন্তের জন্য বৃদ্ধের লাশ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় সিরাজদিখান থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।
সিরাজদিখান থানার এসআই ইমরান খান জানান, নিজ বাড়ির পাশের একটি আম গাছের ডালের সঙ্গে রশি দ্বারা গলায় ফাঁস দেওয়া অবস্থায় বাবা মালেক দেওয়ানের লাশ ঝুলতে দেখতে পান ছেলে আল-আমিন। পরে সিরাজদিখান থানায় খবর দেয়। এতে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে।
তিনি আরো জানান, মালেক দেওয়ান দীর্ঘ দিন যাবত ক্যান্সারে আক্রান্ত। এতে ওই বৃদ্ধ অসহনীয় শারিরিক যন্ত্রনা থেকে মুক্তি পেতেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ