Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

শাকিবের ছবি থেকে বাদ পড়লেন বুবলী!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুন, ২০২০, ১০:১০ পিএম
ঢাকায় সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের হাত ধরেই ঢালিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন সংবাদ পাঠিকা শবনম বুবলী। এর পরের গল্পটা সবার জানা। একসঙ্গে জুটি বেঁধে বেশ কিছু ব্যবসা সফল সিনেমা উপহার দেন দর্শকদের। তবে গেল কয়েকমাস ধরে শোবিজের বাতাসে ভেসে বেড়াচ্ছে তাদের ব্যক্তিগত সম্পর্কে নাকি চিড় ধরেছে। সে খবরও ইতোমধ্যেই সবার জানা। এমন গুঞ্জনের মাঝেই নতুন করে আবারও খবরের শিরোনামে উঠে এলেন তারা!
 
শাকিব খানের সঙ্গে চুক্তিবদ্ধ একটি সিনেমা থেকে বাদ পড়েছেন বুবলী। সিনেমাটির নাম ‘প্রিয়তমা’। সম্প্রতি সিনেমাটির পরিচালক হিমেল আশরাফ গণমাধ্যমে এই খবর নিশ্চিত করেছেন।
 
হিমেল আশরাফ জানিয়েছেন, ফিল্ম নিয়ে লেখাপড়া করতে বর্তমানে তিনি আমেরিকায় অবস্থান করছেন। পাশাপাশি ‘প্রিয়তমা’ সিনেমা নিয়ে শাকিবের সঙ্গে সর্বদাই যোগাযোগ হচ্ছে তার। দেশের পরিস্থিতি স্বাভাবিক হলেই দেশে ফিরবেন তিনি। কারণ দেশে ফিরে ‘প্রিয়তমার’ শুটিং আরম্ভ করার ইচ্ছা তার। এ অবস্তায় সিনেমাটির চিত্রনাট্যে কিছুটা পরিবর্তন আনা হয়েছে। এই পরিবর্তনের অংশ হিসেবে নায়িকাও বাদ পড়ছেন। বুবলীর স্থানে খোঁজা হচ্ছে নতুন কাউকে। হিমেল আশরাফের কথায়- খুব শীঘ্রই নতুন নায়িকার নামও হয়তো জানতে পারবে সবাই।
 
হিমেল আশরাফ আরও জানিয়েছেন, সব কিছু ঠিক থাকলে ২০২১ সালের প্রথম দিকে চলচ্চিত্রটি প্রেক্ষাগৃহে মুক্তি দিতে পারবেন।
 
এমন খবর প্রকাশ্যে আসতেই নড়ে চড়ে বসেছেন নেটিজেনরা। শুধু তাই নয়, শাকিবের আসন্ন চলচ্চিত্রে বুবলীকে দেখা যাবে কিনা তা নিয়েও সংশয় তৈরী হয়েছে। যদিও এই বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি শাকিব খান কিংবা শবনম বুবলী। তার কেউ বিষয়টি নিয়ে মুল না খুললেও আলোচনা-সমালোচনা কিন্তু থেমে নেই। গুঞ্জণ রয়েছে শাকিবের বাচ্চা পেটে নিয়ে লোক চক্ষুর আড়াল হয়েছেন বুবলী। হয়তো বাচ্চার দেখা শোনা করতেই তিনি এখন ব্যস্ত। এ অবস্থায় শাকিব কেনো অন্য কোনো নায়কের বিপরীতেই দেখা যাবে না তাকে। হয়তো হঠাৎ শাকিব খানের সাবেক স্ত্রী ও সহকর্মী অপু বিশ্বাসের মতোই কোনো একদিন বুবলীও সবার সামনে হাজির হবেন।
 
প্রসঙ্গত, ২০১৭ সালে শাকিব খানের প্রযোজনা সংস্থা এস কে ফিল্মস-এর ব্যানারে ‘প্রিয়তমা’ সিনেমাটি নির্মাণের ঘোষণা দেওয়া হয়। সেসময় আয়োজন করে শবনম বুবলীকে চূড়ান্ত নায়িকা হিসেবেও ঘোষণা করা হয়। এরপরে ওই সংস্থার ব্যানারে ‘পাসওয়ার্ড’ এবং ‘বীর’ মুক্তি পেলেও আলোর মুখ দেখেনি ‘প্রিয়তমা’ সিনেমাটি। 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাকিব


আরও
আরও পড়ুন