Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

মুক্তি পেয়ে দে দৌড়!

এনডিটিভি | প্রকাশের সময় : ৭ জুন, ২০২০, ১২:০১ এএম

আস্ত হরিণ গিলে খেতে পারে কে? সকলেই প্রায় একবাক্যে বলবেন অজগর। প্রকান্ড অজগরের গ্রাসে তলিয়ে যাচ্ছে হরিণ এই দৃশ্য অনেকেরই নানা ভাবে দেখা।
সাপের নানা ভিডিও হামেশাই সোশ্যাল মিডিয়াতে ভাইরালও হয়। এবারও তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। তবে এবারের ভিডিও আরও লোম খাড়া করা। সাপের করাল গ্রাস থেকে এক নিরীহ হরিণের মুক্তি পাওয়ার ভিডিও এটি।

দ্য লজিক্যাল বং পেজ থেকে ফেসবুকে আপলোড করা হয়েছে এই ভিডিওটি। ওই পেজ জানিয়েছে ভিডিওটি ভারতের পশ্চিমবঙ্গের শিলিগুড়ির শুকনার। ভিডিওতে দেখা যাচ্ছে, জঙ্গলের রাস্তায় একপাশে একটি হরিণকে আষ্টেপৃষ্টে জড়িয়ে ধরেছে একটি প্রকান্ড অজগর সাপ। হরিণটি নাগপাশ থেকে বেরনোর চেষ্টা করলেও সেই চেষ্টা বিফলেই যাচ্ছে।

তারপরই দেখা যায় গাছের একটি ডাল দিয়ে বার বার সাপটিকে সরানোর চেষ্টা করা হচ্ছে। দ্য লজিক্যাল বং পেজ ভিডিওটি শেয়ার করে লিখেছে, স্থানীয়দের চেষ্টায় সাপটিকে দূরে সরানো গেছে। গাছের ডালের খোঁচা খেয়ে অবশেষে শিকার ছেড়ে পালায় প্রায় ৮ ফুটের ওই অজগর সাপ। হরিণটিও মুক্তি পেয়ে দে দৌড়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন