Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

দশ বছর পর

রিপাবলিক ওয়ার্ল্ড | প্রকাশের সময় : ৭ জুন, ২০২০, ১২:০১ এএম

সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন এক সময় বলিউডের সেরা পরিচালক ও নায়কদের সঙ্গে অনেক হিট সিনেমা উপহার দিয়েছেন। হালে অভিনয়কে পেছনে ফেলে বারবার খবরে আসছিলেন রহমান শলের সঙ্গে রোমান্স করে।
তবে এবার দশ বছর পর নায়িকা পেশাগত কারণেই এলেন শিরোনামে। শিগগিরই দেখা যাবে অভিনয়ে। অবশ্য ইতোমধ্যে ট্রেলার প্রকাশ হয়েছে, পেয়েছেন প্রশংসাও।

আবারো গ্ল্যামার জগতে কামব্যাক করছেন সুস্মিতা সেন। দীর্ঘ বিরতির পর সেভাবে প্রস্তুতি না নিয়ে তো আর আসা যায় না! লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়ায় প্রত্যেকটা পদক্ষেপই যে মেপে ফেলতে হয় তা সুস্মিতা ভাল করেই জানেন। অতঃপর, পুরোদমে ওয়ার্কশপ করেই ময়দানে নেমেছিলেন তার আসন্ন ওয়েব সিরিজ ‘আর্যা’র জন্য। সদ্য মুক্তি পেলো তার ট্রেলার।

‘আর্যা’র হাত ধরেই ওয়েব ময়দানে পদাপর্ণ করতে চলেছেন সুস্মিতা। সুস্মিতার চরিত্রটিও বেশ চ্যালেঞ্জিং। আড়াই মিনিটের ট্রেলারেই মিলল তার ইঙ্গিত। পরিচালনা করেছেন ‘নীরজা’ খ্যাত পরিচালক রাম মাধুবনী। সুস্মিতার চরিত্রের নামই ‘আর্যা’।
প্রসঙ্গত, ডাচ নাটক ‘পেনোজা’র অবলম্বনেই লেখা হয়েছে ‘আর্যা’র চিত্রনাট্য। ডিজনি হটস্টারে আগামী ১৯ জুন মুক্তি পেতে চলেছে এই ওয়েব সিরিজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন