Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

আজ ও কাল উড়বে না বিমান

যাত্রী সঙ্কট

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০২০, ১২:০০ এএম

যাত্রী সঙ্কটের কারণে আজ ও আগামীকাল অভ্যন্তরীণ রুটে ফ্লাইট বাতিল করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। এ নিয়ে টানা সাতদিনের ফ্লাইট বাতিল করলো রাষ্ট্রায়ত্ত এ এয়ারলাইন্সটি। বিমানের একজন কর্মকর্তা জানান, যাত্রী সঙ্কটের কারণে সামনের দু’দিনের ফ্লাইটও বাতিল করতে বাধ্য হয়েছে এয়ারলাইন্সটি।

করোনাভাইরাসের কারণে দীর্ঘ ৬৯ দিন বন্ধ থাকার পর অভ্যন্তরীণ তিন রুটে গত ১ জুন ফ্লাইট চলাচল শুরু করে বিমান। তবে ফ্লাইট চালুর দ্বিতীয় দিন ২ জুন ও তৃতীয় দিন ৩ জুন যাত্রী সঙ্কটের কারণে কোনো ফ্লাইট পরিচালনা করতে পারেনি বিমান। গত বৃহস্পতিবার টানা তিন দিনের ফ্লাইট বাতিলের ঘোষণা দেয় সংস্থাটি।
সর্বশেষ গত বৃহস্পতিবার জানানো হয়, শুক্র ও শনিবারের সব শিডিউল ফ্লাইট বাতিল করা হয়েছে। গতকাল জানানো হয় আরও দু’দিনের ফ্লাইট বাতিলের কথা। যদিও বিমানের রুটগুলোতেই যাত্রী নিয়ে চলাচল করছে বেসরকারি ইউএস-বাংলা এয়ারলাইন্স ও নভোএয়ারের ফ্লাইট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিমান

২০ অক্টোবর, ২০২০
১৩ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন