Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

পটুয়াখালীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী স্ত্রী নিহত

সন্তানসহ মোটরসাইকেল চালক স্বামী আহত

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০২০, ১০:১৩ এএম

আজ রবিবার সকালে বরিশাল-কুয়াকাটা মহাসড়কের পটুয়াখালী জেলা শহরের প্রবেশ মুখ চৌরাস্তা এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল দুর্ঘটনায় রুনা বেগম (৩০) নিহত হয়েছেন । এসময় মোটরসাইকেলচালক স্বামী আমির হোসেন গাজী ও আটমাসের শিশুপুত্র আব্দুর রহমান গুরুতর আহত হয়েছেন ।আহতদের পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পটুয়াখালী সদর থানার এসআই ইব্রাহিম মোল্লা জানান, সকালে ডাক্তার দেখানোর উদ্দেশ্যে বরগুনা জেলার আমতলী উপজেলার কড়াইবুনিয়া গ্রামের আমির হোসেন গাজী তার নিজ মোটরসাইকেল স্ত্রীও সন্তানকে নিয়ে পটুয়াখালীতে আসছিলেন । পটুয়াখালী শহরের প্রবেশ মুখে চৌরাস্তা সংলগ্ন এলাকা অতিক্রমকালে পিছন থেকে আসা একটি ট্রাক তাদের মটর সাইকেলকে চাপা দেয়। এটা ঘটনাস্থলে নিহত হন রুনা বেগম। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে আমির হোসেন গাজী ও তার সন্তানকে পটুয়াখালীহ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘাতক ট্রাক ঢাকা মেট্রো ড-১৪-২৬৬৪ আটক করা গেলেও চালক ও হেলপার পলাতক রয়েছে ।লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ