Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭, ২৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

নোয়াখালী পৌরসভা কর্মচারীসহ তিন জনের মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৭ জুন, ২০২০, ১:৪০ পিএম

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে পৌরসভার এক কর্মচারী ও এক নারীসহ আরও তিন জনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা ২৯জন। আক্রান্ত হয়েছেন ১০০১জন।

রবিবার সকালে মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাগণ।

সেনবাগ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মতিউর রহমান বলেন, উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। মৃত ফকির আহমেদ (৫০) সেনবাগ পৌরসভার বাবুপুর এলাকার বাসিন্দা। তিনি সেনবাগ পৌরসভায় কর্মরত ছিলেন। অসুস্থ্যবোধ করায় তার নমুনা সংগ্রহ করার পর গত ২৭ মে তাঁর করোনা শনাক্ত হয়। এরপর থেকে তিনি নিজ বাড়ীতে হোম আইসোলেশনে ছিলেন। রবিবার ভোর ৬টার দিকে তার মৃত্যু হয়েছে। উজেলায় করোনায় মৃত্যু হয়েছে মোট ৫জনের।

বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস জানান, বেগমগঞ্জের নরোত্তমপুর ও মিরওয়ারিশপুর ইউনিয়নে করোনায় আক্রান্ত হয়ে এক নারীসহ দুই জনের মৃত্যু হয়েছে। এনিয়ে উপজেলায় মোট ১৭জনের মৃত্যু হয়েছে। নরোত্তমপুরের বাসিন্দা গোলাম হায়দার (৭৫) গত ১জুন অসুস্থ অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি হন। তার শরীরে করোনা উপসর্গ থাকায় পরদিন ২জুন ওই হাসপাতালে তার নমুনা সংগ্রহ করা হয়। পরবর্তীতে তিনি হাসপাতাল থেকে বাড়ীতে চলে আসেন। গত ৫জুন শুক্রবার ওই ব্যক্তির করোনা শনাক্ত হয়। ৬জুন শনিবার সন্ধ্যায় নিজ বাড়ীতে তার মৃত্যু হয়।

তিনি আর বলেন, উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়নে বাসিন্দা বিবি ফাতেমা (৩৭) গত ৪জুন করোনায় আক্রান্ত হন। আক্রান্তের পর থেকে নিজ বাড়ীতে হোম আইসোলেশনে ছিলেন তিনি। ৬জুন শনিবার সকালে তার মৃত্যু হয়েছে।

করোনায় মৃত ২৯জন হলো, সোনাইমুড়ী উপজেলার মোরশেদ আলম (৪৫) নামে এক ইতালি প্রবাসী, সেনবাগ উপজেলার রাজমিস্ত্রী মো. আক্কাস (৪৮), বেগমগঞ্জ উপজেলার তারেক হোসেন (৩০) ও আমিনুল ইসলাম মিন্টু (৪৭) নামের দুই ব্যবসায়ী, সোনাইমুড়ী উপজেলার ফখরুল ইসলাম বাচ্চু (৫৯) নামের এক কৃষক, বেগমগঞ্জ উপজেলার কুতুবপুরে শহিদুর রহমান (৬৬), চৌমুহনী পৌরসভার করিমপুরের বেলাল উদ্দিন (৫৭), চৌমুহনী পৌরসভার পশ্চিম গণিপুর হাজী আবুল খায়ের পাটোয়ারী (৭৪), নরোত্তমপুরে যতন লাল সাহা (৬৫), সুবর্ণচর উপজেলার চরবাটার মাঈন উদ্দিন মানিক (৬৫), নোয়াখালী পৌরসভার ৪নং ওয়ার্ড জয়কৃষ্ণপুরের আব্দুর রাজ্জাক ফারুক (৫৫), সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নে আব্দুল মান্নান মনু (৬১), বেগমগঞ্জ উপজেলার একলাশপুরের সাখায়েত উল্যাহ (৮০), সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের মহিদীপুর গ্রামের আহসান উল্যাহ (৫৩), কাবিলপুর ইউনিয়নের উত্তর সাহপুর মসজিদের মুয়াজ্জেন মোজাম্মেল হোসেন (৪৪), চৌমুহনী পৌরসভার কাজী মো. সোলায়মান (৬৪), বেগমগঞ্জ একলাশপুরের নূরুল হক (৬২), দূর্গাপুরের নবীর হোসেন (৬৫), শরীফপুর ইউনিয়নের মধ্য খানপুর গ্রামের মো হানিফ (৬০), বেগমগঞ্জ ইউনিয়নের নূর মোহাম্মদ (৫২), চৌমুহনী পৌরসভার কলেজ রোড এলাকার বিপ্লব রায় (৬৫) ও আলাইয়পুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মাহমুদুল হাসান (৩০) একই এলাকার আবুল কালাম আজাদ (৬৫), সদর উপজেলার নোয়াখালী ইউনিয়নের ঠক্কর গ্রামের আশরাফুল ইসলাম আবু (৫৭), চাটখিল পৌরসভার ছয়ানী টগবা এলাকার বুলবুলের নাহার (৫৫), জেলা শহরের সুলতান কলোনীর বাসিন্দা প্রদীপ দাস (৫৮), বেগমগঞ্জ উপজেলার নরোত্তমপুরের গোলাম হায়দার (৭৫), মিরওয়ারিশপুরের বিবি ফাতেমা (৩৭) ও সেনবাগ পৌরসভার বাবুপুরের ফকির আহমদ (৫০)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ