Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শরণখোলায় স্কুল শিক্ষিকাসহ দুই নারী করোনায় আক্রান্ত

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০২০, ২:৫৪ পিএম

বাগেরহাটের শরণখোলায় স্কুল শিক্ষিকাসহ দুই নারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। আক্রান্তরা হচ্ছেন, উপজেলার দক্ষিন তাফালবাড়ি গ্রামের মৃতঃ আঃ ছত্তার সর্দারের স্ত্রী সাজেদা বেগম (৮০) ও উপজেলা সদরের আরকেডিএস পাইলট বালিকা বিদ্যালয়ের শিক্ষিকা রাশিদা বেগম (৩৫)। তার স্বামী এনামুল কবির একজন পুলিশ সদস্য। এ নিয়ে শরণখোলায় এখন পর্যন্ত ১০ জন করোনায় আক্রান্ত হয়েছেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ফরিদা পারভিন জানান, আক্রান্ত ওই দুই নারী ঢাকা থেকে ফিরে বৃহস্পতিবার স্বাস্থ্য কমপ্লেক্সে এসে নমুনা পরীক্ষা করতে দেন। তাদের নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হয়। সেখান থেকে রোববার সকালে তাদের রিপোর্ট পজেটিব আসে। সাথে সাথে তারা প্রশাসনের সহযোগীতায় আক্রান্ত ব্যাক্তিদের বাড়ি লকডাউন করে দেন। এছাড়া ওই নারীর সংর্স্পশে আসা ব্যাক্তিদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে। করোনা ভাইরাস আক্রান্তে বাগেরহাট জেলার মধ্যে শরণখোলা এখন দ্বিতীয় অবস্থানে রয়েছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ