Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনার চাটমোহরের বিপুল পরিমাণ কারেন্ট জাল ধ্বংস

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০২০, ৪:২২ পিএম

পাবনার চাটমোহরে বিপুল পরিমাণ কারেন্ট জাল ধ্বংস করা হয়েছে। ৭ জুন পাবনার চাটমোহরের অমৃতকুন্ডা (রেলবাজার) হাটে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযানে চালিয়ে বিপুল পরিমান কারেন্ট জাল জব্দ করে সেগুলি আগুন দিয়ে ধ্বংস করা হয়েছে।
চাটমোহর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইকতেখারুল ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মাহবুবুর রহমান, চাটমোহর থানা পুলিশ ও মূলগ্রাম ইউনিয়ন তহশীলদার ও অভিযানের সময় উপস্থিত ছিলেন।
ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, ৭জুন রবিবার চাটমোহর উপজেলার রেলবাজার এলাকার অমৃতকুন্ডা হাটে বিপুল পরিমান অবৈধ কারেন্ট জাল আমদানি ও বিক্রি করা হচ্ছে। এ খবর পেয়ে অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালত। অভিযানে প্রায় তিন হাজার মিটার জাল জব্দ করা হয়। যার বাজার মূল্য প্রায় ৭০ হাজার টাকা। জব্দকৃত করেন্ট জাল গুলো ফাঁকা স্থানে নিয়ে পুড়িয়ে ধ্বংস করা হয়।
উল্লেখ্য যে, ইতিপূর্বে দৈনিক ইনকিলাব পত্রিকায় চাটমোহরে ‍নিষিদ্ধ কারেন্ট জাল বিক্রি হচ্ছে সংবাদ প্রকাশ হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ