Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

পরিবারের সদস্যরা সুস্থ্য আছেন, তারেক রহমানকে নিয়ে ছড়ানো হচ্ছে মিথ্যা তথ্য-বিএনপি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুন, ২০২০, ৫:০৬ পিএম

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং তার পরিবারের সদস্যরা সুস্থ্য ও সুরক্ষিত রয়েছে জানিয়ে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, তাকে নিয়ে মিথ্যা তথ্য ছড়ানো হচ্ছে। বিভিন্ন সময়ে জিয়া পরিবার নিয়ে মনগড়া তথ্য পরিবেশন করা হয়েছিল এখন করোনা দুর্যোগের মধ্যেও তা অব্যাহত রয়েছে। রোববার (৭ জুন) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রুহুল কবির রিজভী বলেন, সম্প্রতি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তাঁর পরিবার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন এই সম্পর্কে মনগড়া অসত্য তথ্য প্রকাশিত হচ্ছে বিভিন্ন সংবাদ মাধ্যমে ও সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। এ পরিবেশিত তথ্যগুলি মিথ্যা ও বানোয়াট এবং বিভ্রান্তিমূলক। কিছু ব্যক্তি বা গোষ্ঠী হীন স্বার্থ চরিতার্থ করতে এ ধরণের মনগড়া মিথ্যা তথ্য ছড়াচ্ছে। পরম করুনাময় আল্লাহতালার অশেষ রহমতে তিনি ও তাঁর পরিবার সদস্যরা সুস্থ্য ও সুরক্ষিত আছেন। তাঁরা যুক্তরাজ্যে করোনা ভাইরাস রোধকল্পে প্রবর্তিত সকল আইন মেনে চলছেন। বিভিন্ন সময়ে জিয়া পরিবার নিয়ে মনগড়া তথ্য পরিবেশন করা হয়েছিল এখন করোনার দুর্যোগের মধ্যেও তা অব্যাহত রয়েছে। আমরা সংশ্লিষ্ট সকলকে এ বিষয়ে বিভ্রান্ত না হওয়ার জন্য আহবান জানাচ্ছি, একইসঙ্গে তারেক রহমান এবং তাঁর পরিবার সম্পর্কে ভিত্তিহীন ও কাল্পনিক তথ্য প্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ