Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ব্যাংকের সামনেই ৩ লাখ টাকা ছিনতাই সিলেটে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৭ জুন, ২০২০, ৬:১৩ পিএম

এক ব্যক্তির কাছ থেকে তিন লাখ টাকা ছিনতাই হয়েছে সিলেট। ব্যাংক থেকে টাকা তুলে নিচে নামতেই ওই ব্যক্তিকে ছিনতাইকারীরা জাপটে ধরে। অতপর: গাড়িতে তুলে পার্শ্ববর্তী চা-বাগানে নিয়ে মারধর করে া ছিনিয়ে নেয় তার কাছ থেকে টাক। পরে তাকে সেখানেই ফেলে রেখে যায় ছিনতাইকারীরা।
জানা গেছে, নগরীর মদিনা মার্কেটের শাপলা গলির বাসিন্দা আব্দুল হক পাঠানটুলা রূপালী ব্যাংকের শাখা থেকে তিন লক্ষ টাকা উত্তোলন করেন। বেলা প্রায় সাড়ে ১২টায় টাকাগুলো পকেটে ভরে ব্যাংকের নিচে নামতেই সিএনজি অটোরিকশাযোগে ৩/৪ জন ছিনতাইকারী এসে তাকে জাপটে ধরে। ধারালো অস্ত্রের মুখে সিএনজি অটোরিকশায় তুলে গোয়াবাড়ি এলাকার চা বাগানে নিয়ে যায় তাকে। সেখানে গিয়ে আব্দুল হকের মাথায় শক্ত রুল দিয়ে এবং ধারালো ক্ষুর দিয়ে হাতে আঘাত করে তার কাছ থেকে ওই তিন লাখ টাকা নিয়ে ছিনতাইকারীর। ছিনতাই এর শিকার আব্দুল হক সিলেট বলেন, মারধর করে ৩/৪ জন ছিনতাইকারী ৩ লাখ টাকা নিয়ে গেছে আমার। মুখে মাস্ক ছিলো, তাই চেনা যায়নি তাদের। এবিষয়ে কোতোয়ালি থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ