Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

গোবিন্দগঞ্জের নাকাইহাটের ইজারাদার সানের উপর পুনরায় হামলা, আহত ২

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০২০, ৬:৫৯ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পূর্ব শক্রতার জের ধরে নাকাইহাটের ইজারাদার সাদেকুর রহমান সানের উপর পুনরায় হামলার ঘটনা ঘটেছে। রবিবার বেলা সাড়ে ৩টার দিকে উপজেলার রাখাল বুরুজ ইউনিয়ন ভূমি অফিসের সামনে এঘটনা ঘটে। এতে সান সহ তার মটর সাইকেল আরোহী স্থানীয় একটি পত্রিকার সাংবাদিক কামরুল হাসানও আহত হয়। এবিষয়ে কামরুল হাসান গোবিন্দগঞ্জ থানায় অভিযোগ দাখিল করেছে।
জানা গেছে, নাকাইহাট ইজারাদার ও বিশিষ্ট্য ব্যবসায়ী সাদেকুর রহমান সানের সাথে হাটের ইজারা ও পাওনা টাকা নিয়ে স্থানীয় একটি পক্ষের সাথে বিরোধ চলছিল। এরি এক পর্যায়ে স্থানীয় সাবেক ইউপি সদস্য সাজু মিয়ার নেতৃত্বে গত ২৫ মার্চ কয়েক দফায় তার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাট করা হয়। হামলায় প্রায় ৩৮ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় এবং আহত হয় সান সহ আরও ১০ জন। এঘটনায় সাদেকুর রহমান সান বাদী হয়ে সাজু সহ ২৭ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করে। মামলার অন্যতম স্বাক্ষী কামরুল হাসান। পুলিশ ওই মামলায় সাজু সহ ৫জনকে গ্রেফতার করেছে।
রবিবার বেলা সাড়ে তিনটার দিকে ওই মামলার বাদী সাদেকুর রহমান সান ও সাক্ষী কামরুল হাসান মটর সাইকেল যোগে নাকাইহাট থেকে গোবিন্দগঞ্জ আসছিল। পথিমধ্যে উপজেলার রাখাল বুরুজ ইউনিয়নের ভূমি অফিসের সামনে তাদের মটর সাইকেল পৌছিলে ওই মামলার আসামী তারিক চৌধুরী, রাসেল চৌধুরী ও তাদের সঙ্গী রকি চৌধুরী, রাফু চৌধুরী সহ আরো কয়েকজন তাদের উপর হামলা করে। হামলাকারীরা কামরুলের ব্যবহৃত স্যামসাং মোবাইল ফোন নিয়ে যায়। তাদের বেধম মারপিট করে এবং তাদের মটর সাইকেল ভাংচুর করে। হামলায় সান ও কামরুল গুরুত্বর আহত হয়। গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক তদন্ত আফজাল হোসেন অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলায় আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ