Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭, ১৭ যিলক্বদ ১৪৪১ হিজরী

তানজিল চৌধুরী প্রাইম ব্যাংকের নতুন চেয়ারম্যান

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ৮ জুন, ২০২০, ১২:০১ এএম

তানজিল চৌধুরী বেসরকারি প্রাইম ব্যাংক লিমিটেডের নতুন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। ব্যাংকটির পরিচালনা পর্ষদের সদস্যগণ ৫০০তম সভায় তাকে নতুন চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করেন। তিনি ব্যাংকটির বিদায়ী চেয়ারম্যান আজম জে চৌধুরীর স্থলাভিষিক্ত হচ্ছেন।

তানজিল চৌধুরী (৩৬) বাংলাদেশের কোনো বাণিজ্যিক ব্যাংকের সর্বকনিষ্ঠ চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন। এর আগে তিনি প্রাইম ব্যাংকের পরিচালক ও নির্বাহী কমিটির চেয়ারম্যান ছিলেন।

তানজিল চৌধুরী ইস্ট কোস্ট গ্উপের ব্যবস্থাপনা পরিচালক। তিনি ২০১৪ থেকে ২০১৫ সাল পর্যন্ত বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট ছিলেন। তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচিত পরিচালক। তিনি অসাধারণ ফলাফলসহ অ্যাকাউন্টিং ও ফাইন্যান্সে বিএ (অনার্স) সম্পন্ন করেন। উল্লেখ্য, তানজিল চৌধুরী হচ্ছেন দেশের খ্যাতিমান ব্যক্তিত্ব, স্বনামধন্য শিল্পপতি, ইস্ট কোস্ট গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আজম জে চৌধুরীর বড় পুত্র। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাইম-ব্যাংক
আরও পড়ুন