Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

আপাতত কর্মস্থলেই থাকছেন ৬ ডিসি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুন, ২০২০, ১২:০১ এএম

যুগ্মসচিব পদে পদোন্নতিপ্রাপ্ত ছয় জেলা প্রশাসককে (উপসচিব) আপাতত নিজ নিজ জেলায় জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে ইনসিটু (উপ-সচিব হিসেবে দায়িত্ব পালন করা স্থানে) পদায়ন করা হয়েছে।

গতকাল জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। গত শুক্রবার ১২৩ উপসচিবকে পদোন্নতি দেয় জনপ্রশাসন মন্ত্রণালয়। এর মধ্যে ছয় জেলার ডিসিও রয়েছেন। ঢাকার ডিসি আবু ছালেহ মুহাম্মদ ফেরদৌস খান, রাজশাহীর ডিসি মো. হামিদুল হক, বগুড়ার ডিসি ফয়েজ আহাম্মদ, মাদারীপুরের ডিসি মো. ওয়াহিদুল ইসলাম, নোয়াখালীর ডিসি তন্ময় দাস এবং যশোরের ডিসি মোহাম্মদ শফিউল আরিফ উপসচিব থেকে যুগ্মসচিব পদে পদোন্নতি পেয়েছেন।
জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক অতিরিক্ত সচিব জানান, নিয়ম অনুযায়ী পদোন্নতি দিয়ে দেশে কর্মরত কর্মকর্তাদের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে। যুগ্মসচিব পদে সদ্য পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণের জনপ্রশাসন মন্ত্রণালয়ে স্বশরীরে উপস্থিত হয়ে যোগদান পত্র প্রদানের প্রয়োজন নেই। করোনাভাইরাসের কারণে অনলাইনে তাদের যোগদানের সুযোগ করে দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিসি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ