Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

সিনিয়র সাংবাদিক মোনায়েম খানের করোনায় মৃত্যুবরণ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুন, ২০২০, ১২:৩৮ এএম

করোনায় এবার মৃত্যুবরণ করলেন কক্সবাজারের সিনিয়র সাংবাদিক আবদুল মোনায়েম খান (৫৪)। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজেউন)। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে নেওয়ার পর তিনি রোববার মারা যান। তিনি প্রায় দুই সপ্তাহ যাবৎ জ্বর, শ্বাসকষ্ট ও অক্সিজেন স্বল্পতায় ভুগছিলেন। এরমধ্যে গত শুক্রবার তার অবস্থার উন্নতিও হচ্ছিল।
দ্য ডেইলি ফিন্যান্সিয়াল এক্সপ্রেস-এর কক্সবাজার প্রতিনিধি ও কক্সবাজার বেতারের এডিটর সাংবাদিক আবদুল মোনায়েম খান শহরের তারাবনিয়ার ছড়া এলাকার বাসিন্দা। তিনি দ্য ডেইলি স্টার, দ্য নিউ এজ, দ্য ডেইলি সান এবং বিভিন্ন সংবাদপত্রে দীর্ঘদিন ধরে সাফল্যের সাথে কাজ করেন। কক্সবাজারে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে জড়িত ছিলেন এই সজ্জন সাংবাদিক। মোনায়েম খান চট্টগ্রাম কলেজ বিরাশি ব্যাচের কৃতিছাত্র।
পরিবার সূত্র জানায়, গত ৩১ মে মোনায়েম ও তার ছেলে কক্সবাজার সিটি কলেজের প্রথম বর্ষের ছাত্র মোহাইমেনের করোনা শনাক্ত হয়। মোনায়েম খানের অবস্থার অবনতি ঘটলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
চমেকে ভর্তির পর তার অবস্থার কিছুটা উন্নতিও হয়। কিন্তু রোববার ভোররাত থেকেই তার অবস্থা সংকটাপন্ন হয়ে পড়ে। পরে আইসিইউতে নেওয়া হলেও মারা যান মোনায়েম খান।
সিনিয়র সাংবাদিক মোনায়েম খানের মৃত্যুর খবরে চট্টগ্রাম ও কক্সবাজারে সাংবাদিক সমাজসহ বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে আসে। শোক প্রকাশ ও মরহুমের রূহের মাগফিরাত কামনা করেছে বিভিন্ন সংগঠন।



 

Show all comments
  • Hridoy ৮ জুন, ২০২০, ৬:১৮ এএম says : 0
    Vary Sad
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

১৪ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন