Inqilab Logo

সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫ আশ্বিন ১৪২৮, ১২ সফর ১৪৪৩ হিজরী

কৃষক হত্যা মামলায় এএসআই গ্রেপ্তার

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০২০, ১০:৪৩ এএম

গোপালগঞ্জে জুয়া খেলার সময় মারধরে নিহত কৃষক নিখিল তালুকদারকে পিটিয়ে হত্যা মামলায় গ্রেপ্তার হয়েছেন কোটালিপাড়া থানা পুলিশের উপ-সহকারী পরিদর্শক (এএসআই) শামীম হাসান। এ মামলার অপর আসামি কোটালীপাড়া পৌর এলাকার কয়খাঁ গ্রামের রেজাউল (৪০) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত নিখিল তালুকদার কোটালীপাড়া উপজেলার রামশীল গ্রামের নীলকান্ত তালুকদারের ছেলে। গতকাল রোববার নিহত নিখিলের ভাই মন্টু তালুকদার বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। এরপরই আসামিদের গ্রেপ্তার করা হয়।

নিখিল তালুকদার গত মঙ্গলবার বিকেলে কোটালীপাড়ার রামশীল বাজার এলাকায় গুরুতর জখম হন। পরদিন ঢাকায় পঙ্গু হাসপাতালে তিনি মারা যান।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ লুৎফর রহমান জানান, রোববার রাতেই হত্যা মামলাটি রেকর্ড করা হয়েছে। মামলার আসামি এএসআই শামীম হাসানকে জেলা পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে। তাকে এই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। এ ছাড়া রাতেই পুলিশ রেজাউলকে তার গ্রামের বাড়ি থেকে গ্রেপ্তার করে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ