Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

৫০ দিন পর আজ গণভবন থেকে বের হচ্ছেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুন, ২০২০, ১১:০৪ এএম | আপডেট : ১:০৫ পিএম, ৮ জুন, ২০২০

বৈশ্বিক মহামারী করোনাভাইরাস মোকাবেলায় সারা দেশে অচলাবস্থার মধ্যে সংবিধানের ‘নিয়ম রক্ষায়’ গত ১৮ এপ্রিল শুরু হয় জাতীয় সংসদের সপ্তম অধিবেশন। সংসদ অধিবেশনে সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সরকারি ও বিরোধী দলের সদস্যরা উপস্থিত ছিলেন।
সেই ছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার সর্বশেষ গণভবন থেকে বের হওয়া। আসন্ন নতুন অর্থবছরের জন্য জাতীয় সংসদ সচিবালয়ের বাজেট ঘোষণা করা হবে আজ । এর আগে বেলা ১১টায় সংসদ ভবনে সংসদ সচিবালয়ের ৩১তম কমিশন বৈঠক অনুষ্ঠিত হবে। স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপির সভাপতিত্বে বৈঠকে কমিটির সদস্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থাকবেন।

১৮ তারিখের পর প্রধানমন্ত্রী গণভবন থেকে বের হচ্ছেন। গণভবন থেকে বের না হলেও প্রধানমন্ত্রী একাই যেন লড়ছেন এই করোনার সঙ্গে। প্রতিনিয়ত ভিডিও কনফারেন্স বৈঠকের মাধ্যমে দিক নির্দেশনা দিচ্ছেন সংশ্লিষ্টদের। সারাদেশের জেলা উপজেলা পর্যায়ে রয়েছে তার যোগাযোগ। এর মাধ্যমে তিনি করোনা পরিস্থিতিসহ দেশের সকল বিষয়ে খোঁজ খবর ও দিক নির্দেশনা দিচ্ছে।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ৮ জুন, ২০২০, ৯:৪৮ পিএম says : 0
    প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৫০ দিন পর আবার গণভবন থেকে বের হচ্ছেন সেজন্যে অবশ্যই তার স্বাস্থ্য রক্ষার জন্যে সকল প্রকার প্রস্তুতি নেয়া হয়েছে। সেদিক থেকে আমাদের ভাববার কোন কারন নেই তারপরও আল্লাহ্‌র কাছে প্রার্থনা তিনি যখন সংসদ ভবনে চলাফেরা করবেন এবং অবস্থান করবেন সেসময়ে যেন কোন ভাবেই করোনা জড়িত কোন দুর্ঘটনা না ঘটে। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যতদিন তিনি বেঁচে থাকবেন ততদিন সুস্থ হিসাবেই দেখতে চাই। আল্লাহ্‌ জননেত্রী শেখ হাসিনাকে দীর্ঘজীবি ও সুস্বাস্থ্য দান করুন। আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন