Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

মুম্বাই শহরে পথ দেখাবেন অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুন, ২০২০, ১১:২৬ এএম

বলিউডের সুপারস্টার অমিতাভ বচ্চন। অভিনয়ের জন্য সারাবিশ্বেই রয়েছে তাঁর অসংখ্য ভক্ত। শাহেনশার অভিনয় দক্ষতার আরও একটি বড় দিক হলো তাঁর কন্ঠস্বর। ইতোমধ্যে বচ্চনের কন্ঠস্বরের মোহে অনেকেই মোহিত হয়েছেন। এবার অভিনেতার কন্ঠস্বর গুগল ম্যাপের পথ নির্দেশিকাতে ধরা দেবে। তবে সেটা শুধুমাত্র মুম্বাই শহরেই।

অমিতাভ বচ্চনের ভারী গলার আওয়াজ শোনা যাবে গুগল ম্যাপে। ভারতের ব্যস্ততম শহর মুম্বাইয়ে বিভিন্ন পথ নির্দেশিকার জন্য তাঁর কন্ঠ বেছে নিয়েছে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানটি। বর্তমানে মুম্বাইয়ের মানুষের জন্য গুগল ম্যাপে কারেন জ্যাকবসের কন্ঠস্বর শোনা যাচ্ছে। তবে শিগগিরই তা বদলে গিয়ে অমিতাভের কন্ঠস্বর শুনতে পাবেন শহরের মানুষেরা।

মজার বিষয় হলো, বলিউড তারকাদের মধ্যে এই প্রথম কেউ গুগল ম্যাপে কন্ঠ দিলেন। এদিকে অমিতাভের কন্ঠ পেয়ে উচ্ছ্বসিত সার্চ ইঞ্জিন সংস্থা গুগল। ইতোমধ্যেই তাদের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে বলে জানা গেছে।

প্রসঙ্গত, অমিতাভ বচ্চন অভিনীত সিনেমা 'গুলাবো সিতাবো' ১২ জুন অ্যামাজন প্রাইমে ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে যাচ্ছে। এতে হ্যাভেলির মালিক মির্জার চরিত্রে দেখা যাবে তাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অমিতাভ বচ্চন

১৯ সেপ্টেম্বর, ২০২০
২৪ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন