Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সমাজসেবা বিভাগের ১৩ উপ-পরিচালক বদলি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুন, ২০২০, ১:২০ পিএম

দেশে সমাজসেবা বিভাগে দায়িত্বরত ১৩ উপ-পরিচালককে বদলির আদেশ জারি করেছে মন্ত্রণালয়। রোববার (৭ জুন) এই রদবদল করে সমাজকল্যাণ মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়।

এদের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক শহীদুল ইসলাম, গাজীপুর কোনাবাড়ী শিশু উন্নয়ন কেন্দ্রের (বালিকা) তত্ত্বাবধায়ক (সহকারী পরিচালক) মুননাজ ইতি ও পাবনা জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক খন্দকার গোলাম সারোয়ারকে আগারগাঁওয়ে সমাজসেবা অধিদফতরের সহকারী পরিচালক করা হয়েছে।

যশোর জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুল জব্বারকে ঢাকা বিভাগীয় সমাজসেবা কার্যালয়, নেত্রকোনা জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক সুলতানা ইয়াসমিনকে গাজীপুর টঙ্গীর ইআরসিপিএইচ, সিলেট জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক খাঁন আনিসুর রহমানকে বাগেরহাট মূলঘরের সরকারি শিশু পরিবারের (বালক) তত্ত্বাবধায়ক (সহকারী পরিচালক), নওগাঁ জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শাহাদাৎ হোসেনকে নাটোর জেলা সমাজসেবা কার্যালয়ে, মেহেরপুর মুজিবনগর কমপ্লেক্স সরকারি শিশু পরিবারের তত্ত্বাবধায়ক (সহকারি পরিচালক) মো. গওছল আজমকে নওগাঁ সমাজসেবা জেলা সমাজসেবা কার্যালয়ে সহকারী পরিচালক হিসেবে বদলি করা হয়েছে।

এ ছাড়া মৌলভীবাজার জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মো. সাইফুল ইসলামকে যশোর জেলা সমাজসেবা কার্যালয়ে, গাজীপুর টঙ্গী ইআরসিপিএইচের সহকারী পরিচালক খোরশেদা আক্তার রোজীকে গাজীপুর কোনাবাড়ী শিশু উন্নয়ন কেন্দ্রের তত্ত্বাবধায়ক, কুড়িগ্রাম জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মোসা. মনিমুন আক্তারকে রংপুর জেলা সমাজসেবা কার্যালয়ে, দিনাজপুর জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক শফিকুল ইসলামকে বগুড়া জেলা সমাজসেবা কার্যালয় ও বগুড়া জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মো. সানাউল ইসলামকে পাবনা জেলা সমাজসেবা কার্যালয়ে বদলি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বদলি

১৬ অক্টোবর, ২০২২
৯ অক্টোবর, ২০২২
২৮ এপ্রিল, ২০২২
৯ ফেব্রুয়ারি, ২০২১
২৫ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ