Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

৫ টাকার জন্য মায়ের মর্মান্তিক মৃত্যু!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুন, ২০২০, ৩:১৫ পিএম

রাজধানীতে সাত বছরের শিশুর হাসুয়ার কোপে মায়ের মর্মন্তিক মৃত্যু হয়েছে। নিহত ওই মায়ের নাম ফাতেমাতুল তোহুরা (২৮)। এদিকে মায়ের রক্ত দেখে শিশু ফাহিম (৭) পালিয়ে যায় ফুপুর বাড়ি।

জানা যায়, রাজশাহীর পবা উপজেলার দামকুড়া থানার বেড়পাড়া পূর্বপাড়ায় সোমবার সকালে শিশু ফাহিম তার মা তোহুরার কাছে দোকান থেকে শিশুখাদ্য কেনার জন্য ৫ টাকা দাবি করে। তবে ওই টাকা দিতে অস্বীকার করে মা তোহুরা শিশুটিকে সরে যেতে বলেন। এরপর শিশুটি ঘর থেকে একটি ধারালো হাসুয়া নিয়ে এসে তার মায়ের বুকে কোপ দেয়। এতে মারাত্মক আহত হন তোহুরা। এদিকে মায়ের রক্ত দেখে শিশুটি আতঙ্কে পালিয়ে পাশেই তার ফুফুর বাড়িতে গিয়ে আশ্রয় নেয়।

পরে পরিবারের লোকজন দ্রুত তোহুরাকে নিয়ে রামেক হাসপাতালে নিয়ে আসেন। তবে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

দামকুড়া থানার ওসি মাজহারুল ইসলাম জানান, ঘটনাটি শোনার পরে পুলিশ পাঠানো হয়েছে। ওসি বলেন, ঘটনার পর পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্যদের আসার জন্য খবর দেওয়া হয়েছে। ওই শিশু বুঝতে না পেরে এমন ঘটনা ঘটিয়ে ফেলেছে। এখন পরিবারের সদস্যদের মতামতের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপমৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ