Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় সাপের ছোবলে তছনছ হয়ে গেল শিক্ষকের সাজানো সংসার

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুন, ২০২০, ৪:১৯ পিএম

কুষ্টিয়ার খোকসায় সাপের কামড়ে সদ্য বিবাহিত এক স্কুলশিক্ষকের মৃত্যু হয়েছে। স্কুলশিক্ষক সৌরভ কুমার সরকার (২৫) কুঠি কমলাপুর গ্রামের শিবির সরকারের ছেলে। তিনি মৌলভীবাজার বড়লেখার ইউনাইটেড উচ্চ বিদ্যালয়ের কৃষি বিভাগের সহকারী শিক্ষক ছিলেন।

ওইস্কুল শিক্ষকের পারিবারিক সূত্র জানায়, রোববার রাতে উপজেলার কুঠি কমলাপুর গ্রামে রাস্তার পাশে বসে বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন স্কুলশিক্ষক সৌরভ কুমার সরকার (২৫)। এ সময় তার পায়ে সাপ কামড় দেয়। কিছু সময় পর তিনি বাসায় ফিরে সাপের কামড়ের বিষয়টি মাকে জানান। শুরু হয় স্থানীয় ওঝাদের বাড়িতে দৌড়ঝাঁপ। কিন্তু রাত বাড়ার সঙ্গে সঙ্গে সৌরভের অসুস্থতা বাড়তে থাকে। অবস্থা সংকটাপন্ন হয়ে হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখান থেকে তাৎক্ষণিক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। কিন্তু রোববার দিবাগত রাত ২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

সদ্য বিবাহিত সৌরভের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকার্ত মানুষের ঢল নামে। স্বামী শোকে বাকরুদ্ধ হয়ে গেছেন কলেজ ছাত্রী স্ত্রী সুমনা সরকার। পুত্র শোকে পাথর মা অর্চনা সরকার ও বাবা শিবির সরকার।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত মেডিকেল অফিসার প্রেমাংশু বিশ্বাস বলেন, সাপে কাটা রোগীদের যে চিকিৎসা তা উপজেলা পর্যায়ে নেই। এ কারণে এসব রোগীদের উন্নত চিকিসৎসার জন্য কাছাকাছি ভালো হাসপাতালে রেফার্ড করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা কামরুজ্জামান জানান, রোগীটিকে যখন হাসপাতালে আনা হয় তখন তার শরীরে বিষক্রিয়া ছড়িয়ে পড়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ