Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনার ভাঙ্গুড়ায় আরো ৩ জন করোনায় আক্রান্ত

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০২০, ৫:১২ পিএম

পাবনার ভাঙ্গুড়া উপজেলায় নতুন করে আরো ৩জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের একজনের বাড়ি পৌরসভার হাসপাতাল পাড়া। অপরজন উপজেলা পাড়ার বাসিন্দা। তারা দু’জনই সম্প্রতি ঢাকা থেকে ভাঙ্গুড়ায় আসেন। তাদের মধ্যে একজন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সদস্য রয়েছেন। গত কালের রিপোর্ট অনুযায়ী স্বাস্থ্য বিভাগ এই তথ্য জানিয়েছে। ওইদিন ভাঙ্গুড়া উপজেলার আরো এক বাসিন্দা করোনায় আক্রান্ত হয়েছেন তবে তিনি উপজেলার বাইরে অবস্থান করছেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: হালিমা খানম বলেন, এ নিয়ে ভাঙ্গুড়া উপজেলায় এ পর্যন্ত ৯ জনের শরীরে কোভিড-১৯ সনাক্ত হলো। তিনি আরো বলেন,কারো শরীরে করোনার উপসর্গ দেখা দিলেই স্বাস্থ্যকর্মীরা নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ প্রেরণের ব্যবস্থা করবেন।
পূর্বের করোনায় আক্রান্ত চারজন বর্তমানে সম্পুর্ণ সুস্থ্য। অপর তিনজন কয়েকদিনের মধ্যেই মুক্ত হবেন। আর নতুন আক্রান্ত দু’জন আপাতত ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ