Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালী‌তে কাঠ‌মি‌স্ত্রির জবাই করা লাশ উদ্ধার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০২০, ৬:৫৮ পিএম
পটুয়াখালী সদর উপ‌জেলার তে‌লিখা‌লি এলাকায় জাফর শিকদার (৫০) না‌মের এক কাঠ‌মি‌স্ত্রির জবাই করা লাশ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ।গত রাত ১০টার পরে নিজবাড়ীর স‌ন্নিক‌টে রাস্তার উপর থে‌কে জাফ‌রের মৃতদেহ উদ্ধার করা হয়। মৃত জাফর ওই এলাকার কেরামত শিকদা‌রের ছে‌লে। 
 পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকতার মো‌র্শেদ জানান, মৃতদেহের পায়ের রগ কাটা হ‌য়ে‌ছে এবং মাথা দেহ থেকে বিচ্ছিন্ন।  তি‌নি জানান,  নিজ বাড়ী থে‌কে প্রায় ১ কি‌লো‌মিটার দূ‌রে সে‌লিম না‌মের তার এক ভ‌গ্নিপ‌তির বাড়ী‌তে দাওয়াত খে‌য়ে বাড়ী‌তে ফির‌ছিল। প‌থিম‌ধ্যে কে কারা তা‌কে জবাই শে‌ষে হত্যা ক‌রে ফে‌লে রে‌খে যায়। পু‌লি‌শের প্রাথ‌মিক ধারনা, জ‌মিজমা সংক্রান্ত বি‌রো‌ধের জে‌রে এ ঘটনা ঘট‌তে পা‌রে ত‌বে জাফ‌রের কোন শত্রুতার খবর পাওয়া যায়নি। এখন পর্যন্ত কাউকে আটক বা গ্রেপ্তার করা যায়নি। ময়নাতদন্ত শেষে লাশ দাফন করা হয়েছে । এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।
 #


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাঠ‌মি‌স্ত্রি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ