Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭, ১৯ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ফেনীতে সাংবাদিক পত্নীসহ একদিনে ৪৯ জন করোনা আক্রান্ত

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০২০, ৭:৫৯ পিএম

ফেনীতে সাংবাদিক পত্নী ও চিকিৎসক সহ একদিনে ৪৯ জনের দেহে করোনাভারাসের সংক্রমণ ধরা পড়েছে। আজ দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন ফেনী সিভিল সার্জন ডা: সাজ্জাদ হোসেন। 

তিনি জানান, আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ২৯ জন, দাগনভূঞা উপজেলায় ৭ জন,সোনাগাজী উপজেলায় ৩ জন ও ছাগলনাইয়া উপজেলায় ৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। শনাক্তকৃতদের মধ্যে ৩৭ জন পুরুষ ও ১২ জন মহিলা রয়েছে। এদের বয়স ১০ থেকে ৬৫ বছরের মধ্যে। শনাক্তকৃতদের মধ্যে ১ জন চিকিৎসক, ২ জন স্বাস্থ্যকর্মী ও এক সাংবাদিকের স্ত্রী রয়েছে।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর মধ্যে সদরে এ পর্যন্ত সর্বোচ্চ ১২১ জন, দাগনভূঞায় ৯১ জন, সোনাগাজীতে ৩৯ জন, ছাগলনাইয়ায় ৩৬ জন, ফুলগাজীতে ৩৯ জন ও পরশুরামে ৯ জন। বাকী ৬ জন অন্য জেলার বাসিন্দা। তারা ফেনীতে করোনা টেষ্টের জন্য নমুনা দিয়েছিলেন।

জেলা করোনা নিয়ন্ত্রণকক্ষের সমন্বয়ক ডা. শরফুদ্দিন মাহমুদ জানান, জেলায় মোট ৩১৩ জনের মধ্যে সুস্থ্য হয়েছেন ৬৮ জন, মারা গেছে ৭ জন। আজ পর্যন্ত ২৬৩৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। ২০৮৯ টি নমুনার রিপোর্ট পাওয়া গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

১০ আগস্ট, ২০২০
১০ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ