Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

প্রেমিক রনির সঙ্গেই আংটি বদল করলেন নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুন, ২০২০, ৯:২৩ এএম

বাগদান সারলেন ঢাকায় সিনেমার নায়িকা নুসরাত ফারিয়া। দীর্ঘ সাত বছরের প্রেমিক রনি রিয়াদ রশিদের সঙ্গে গত ১ মার্চ আংটি বদল করেছেন এই চিত্রনায়িকা। বাগদানের এতদিন পরে বিষয়টি নিশ্চিত করেছেন তিনি নিজেই।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে বাগদানের ছবি শেয়ার করেছেন নুসরাত। যেখানে দেখা যাচ্ছে, তারা একে অপরের অনামিকায় আংটি পড়িয়ে দিয়েছেন। তিনি লিখেছেন, 'আলহামদুলিল্লাহ। আল্লাহর রহমতে পরিবার ও বন্ধুদের সহযোগিতায় সাত বছরের প্রেম পূর্ণতা পেল। আমরা একতাবদ্ধ।'

তবে বাগদান সারলেও আপাতত বিয়ে করছেন না নুসরাত ফারিয়া। মহামারি কেটে গেলে ভালো দিনক্ষন দেখে বিয়ের পিড়িতে বসবেন তিনি।

জানা গিয়েছে, নুসরাত ফারিয়ার হবু বরের নাম রনি রিয়াদ রশিদ। একটি টেলিকমিউনিকেশন প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তার দায়িত্ব পালন করছেন তিনি। পাশাপাশি নায়িকার শশুর সাবেক সেনা প্রধান লে. জে. হারুন-অর-রশীদ। বর্তমানে তিনি নিজ পরিবারের সঙ্গে ময়মনসিংহে রয়েছেন।

এদিকে বাগদানের খবর প্রকাশ্যে আসতেই দুই বাংলার অনেকেই শুভেচ্ছা জানান নতুন দম্পতি জুটিকে।

প্রসঙ্গত, নুসরাত ফারিয়া অভিনীত সবশেষ সিনেমা 'শাহেনশা' প্রেক্ষাগৃহে মুক্তি পায় গত ৬ মার্চ। ইতোমধ্যে দীপংকর দীপনের 'সুন্দরবন অপারেশন' সিনেমাতে কাজ শেষ করছেন তিনি। এছাড়াও করোনা প্রাদুর্ভাবের আগে শিহাব শাহিনের 'যদি...কিন্তু...তবুও' চলচ্চিত্রের শুটিং শুরু করেন। যদিও বর্তমান সঙ্কটের কারণে সিনেমার বাকি অংশের কাজ বন্ধ রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ