Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার করোনায় এক সউদী যুবরাজের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুন, ২০২০, ৯:২৭ এএম

এবার করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এক সউদী যুবরাজের মৃত্যু হয়েছে। ইতোমধ্যে রাজ পরিবারের কিছু সদস্য হাসপাতালে ও বাসভবনে চিকিৎসাধীন রয়েছেন। সউদী প্রেস এজেন্সির (এসপিএ) বরাত দিয়েছে মধ্যপ্রাচ্যভিত্তিক সংবাদ পর্যবেক্ষণ সংস্থা মিডল ইস্ট মনিটরের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

মিডল ইস্ট মনিটরের ওই প্রতিবেদনে জানানো হয়েছে, মহামারি করোনাভাইরাস সংক্রমিত কোভিড-১৯ আক্রান্ত হয়ে গত বৃহস্পতিবার যুবরাজ সৌদ বিন আবদুল্লাহ বিন ফয়সাল বিন আবদুল আজিজ আল সৌদ মারা গেছেন। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঘোষণা দিয়েছে সউদী রয়্যাল কোর্ট।

তবে মৃত্যুর কথা নিশ্চিত করলেও রয়্যাল কোর্ট অবশ্য তার মৃত্যুর কারণ সম্পর্কে নির্দিষ্ট করে কিছু উল্লেখ করেনি। তবে বলা হচ্ছে, এক যুবরাজের মৃত্যুর পর রাজ পরিবারের অনেক সদস্যই নিজ বাসভবন থেকে হাসপাতালে স্থানান্তরিত হয়ে করোনার চিকিৎসা নিচ্ছেন।

এর আগে মার্কিন দৈনিক নিউইয়র্ক টাইমস এক অনলাইন প্রতিবেদনে জানায়, রাজধানী রিয়াদের গভর্নর ফয়সাল বিন বানদার বিন আবদুল আজিজসহ সউদী রাজ পরিবারের প্রায় দেড়শ যুবরাজের দেহে মহামারি করোনাভাইরাসে উপস্থিতি শনাক্ত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ