Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনায় প্রথম রাজস্ব কর্মকর্তার মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুন, ২০২০, ১০:৫৯ এএম

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন আয়কর বিভাগের মেধাবী কর্মকর্তা উপ-কর কমিশনার সুধাংশু কুমার সাহা

সোমবার (৮ জুন) রাত ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি গত মাসের শেষ সপ্তাহে সপরিবারে করোনাভাইরাসে আক্রান্ত হন। শারীরিক অবস্থার অবনতি হলে সুধাংশ কুমারকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। স্ত্রী ও সন্তান বাসায় চিকিৎসা নিচ্ছেন।

জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) সূত্রে জানা গেছে, সুধাংশু কুমার সাহা কর অঞ্চল-৩ ঢাকাতে কর্মরত ছিলেন। তিনি ২৭ তম বিসিএস ( কর) ক্যাডারের সদস্য৷ তিনি গত ১৪ মে সর্বশেষ অফিস করেন। এরপর তার জ্বরসহ করোনাভাইরাসের আরও কিছু উপসর্গ দেখা দিলে তিনি নমুনা পরীক্ষা করান। তার রিপোর্ট পজিটিভ আসে। প্রথমে তিনি বাসাতেই আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

জাতীয় রাজস্ব বোর্ড ও বিসিএস ট্যাক্সেশন এসোসিয়েশন তার মৃত্যুতে গভীর শোকা প্রকাশ করেছে।



 

Show all comments
  • আবদুর রাফি ৯ জুন, ২০২০, ১১:০৯ এএম says : 0
    সরকারি কর্মকর্তা কর্মচারিদের উন্নত চিকিৎসার ব্যবস্হা করা হউক। জমির খাজনা মোবাইল ব্যাংকে নেয়া হউক। খাজনা দিতে অনেক টাকা ঘুষ লাগে ৪ বছর ধরে খাজনা দেইনা ঘুষের জন্য
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ