Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৭ : বাড়ির একাংশে ধস

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুন, ২০২০, ১২:৫৫ পিএম

ভোরে রান্না করার সময় সাভারের আশুলিয়ার একটি বাসার নীচ তলায় সিলিন্ডারের বিস্ফোরণে একই পরিবারের সাতজন দগ্ধ হয়েছেন। এ ছাড়া বিস্ফোরণে দোতালা বাড়ির একাংশ ধসে পড়েছে।

আজ মঙ্গলবার ভোর ৫টার দিকে উপজেলার কাঠগড়া পূর্বপাড়ায় একটি দোতলা বাড়ির নিচতলায় এ বিস্ফোরণের ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে পাঠানো হয়েছে।

দগ্ধরা হলেন-লিটন (৩২), সোহেল (২৭), রিপন (২৬), সালমা (৩০), শান্তা (২৫), আজিজুল (৭) ও ইমরান (৫)।

ফায়ার সার্ভিস ডিইপিজেড স্টেশনের পরিদর্শক মো. জিহাদ মিয়া বলেন, ‘আজ ভোর ৫টার দিকে আশুলিয়ার কাঠগড়া পূর্বপাড়ায় একটি দোতলা বাড়ির নিচতলার ফ্লাটে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। বিস্ফোরণের পরে অগ্নিকাণ্ডে সাতজন দগ্ধ হন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে পাঠানো হয়েছে।’

তিনি বলেন, ‘দগ্ধদের মধ্যে লিটন ও শান্তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক। আহতরা সবাই একই পরিবারের সদস্য। সিলিন্ডার বিস্ফোরণে ভবনটির একাংশ ধসে পড়ে। প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি, রান্না করার সময় সিলিন্ডারের বিস্ফোরিত হয়।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলিন্ডার বিস্ফোরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ