Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

হেফাজত আমির আল্লামা শফীর চিকিৎসার খবর নিচ্ছে প্রধানমন্ত্রীর কার্যালয়

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ জুন, ২০২০, ১:১৫ পিএম

দেশের প্রবীণ আলেম হেফাজতে ইসলামের আমির ও হাটহাজারী আল-জামিয়াতুল দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রাসার মহাপরিচালক শায়খুল ইসলাম
আল্লামা শাহ আহমদ শফির শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে।
তার সর্বশেষ অবস্থা জানতে খোঁজ নিচ্ছে প্রধানমন্ত্রীর কার্যালয়। প্রতি ৩০ মিনিট পর তার খোঁজ নেওয়া হচ্ছে বলে সাংবাদিকদের জানান চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক আফতাবুল ইসলাম। চমেকে ভর্তি হওয়ার পর থেকে প্রধানমন্ত্রীর কার্যালয় তার খবর জানতে যোগাযোগ করছে। চিকিৎসায় যাতে কোনো ত্রুটি না থাকে সে বিষয়েও নজর দিতে বলা হয়েছে। তার অবস্থা আগের চেয়ে ভালো বলে জানান তিনি।

ইতিমধ্যে তার চিকিৎসার জন্য ৯ সদস্যের মেডিক্যাল টিম গঠন করা হয়েছে। করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় রিপোর্টে আল্লামা শফীর শরীরে করোনার উপস্থিতি মেলেনি। তার অন্য কোন জটিলতাও নেই। তবে ১০৩ বছর বয়সী এ আলেম বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছেন।

হঠাৎ শারীরিক অবস্থার অবনতি হলে রোববার রাতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। পরে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়।

চিকিৎসকরা জানান, ধীরে ধীরে তার অবস্থার উন্নতি হচ্ছে।



 

Show all comments
  • Ghulam Murtaza ১১ জুন, ২০২০, ১২:০৬ পিএম says : 0
    may Allah grant early shifa,may Allah bless our religious leader
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আল্লামা আহমাদ শফি


আরও
আরও পড়ুন