Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

কোটালীপাড়ায় প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

কোটালিপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুন, ২০২০, ৩:৩২ পিএম | আপডেট : ৩:৩৩ পিএম, ৯ জুন, ২০২০

গোপালগঞ্জের কোটালীপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় মহিলাসহ ৩ জন আহত হয়েছে। গত সোমবার ‌দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার কুশলা ইউনিয়নের চৌরখুলি গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, চৌরখুলি গ্রামের জাহিদ শেখের ৯ বছরের শিশু পুত্র ইয়াফি শেখ প্রতিবেশি আউয়াল শেখের ছেলে রহিম শেখ (২২) এর গাছ থেকে দু'টি আম ছিড়ে নেয়। এ ঘটনায় রহিম শেখ ক্ষিপ্ত হয়ে তার আত্মীয় একই গ্রামে দেলোয়ার শেখের ছেলে বাবু শেখ (১৮), ছলিমুদ্দিনের ছেলে মিনু শেখ (২৫), শরিফুল শেখ (৩০), কুটিমিয়ার ছেলে দেলোয়ার শেখ (৫০), আউয়াল শেখ (৫৫), ও আবুল শেখকে সাথে নিয়ে ওই পরিবারের লোকজনের উপর হামলা চালায়। এ সময় জাকির শেখের ছেলে আমান উল্লাহ শেখ (২০) হামলা কারীদের বাধা দিলে হামলাকারীরা রাম দা দিয়ে কুপিয়ে তাকে গুরুতর আহত করে।

স্থানীয়রা হামলা কারীদের হাত থেকে আহত আমানউল্লাহ শেখকে উদ্ধার করে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করার পর বিকাল ৪ টার দিকে চিকিৎসক আমান উল্লাহ শেখকে মৃত ঘোষণা করে।

অন্যান্য আহতরা হলো- নিহতের বাবা জাকির শেখ (৪৫), চাচি মাজেদা বেগম (৩০), চাচা জাহিদ শেখ (৩৬)। আহতরা স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার সানোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কোটালীপাড়া থানার অফিসার ইনর্চাজ লুৎফর রহমান শেখ জানান, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। হামলা কারীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলায় নিহত

১৪ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ