Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

নওগাঁর পোরশায় পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে ৬ মামলার আসামী নিহত

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুন, ২০২০, ৬:১৫ পিএম

নওগাঁর পোরশায় অস্ত্র ডাকাতি ও মাদকসহ ৬ মামলার আসামি দেলোয়ার হোসেন ওরফে দুখু নামের এক ডাকাত পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। আজ মঙ্গলবার ভোরে রাতে পোরশা উপজেলার ফকিরের মোড় বালিয়াচন্দ্র ব্রীজের নিকট এঘটনা ঘটে। নিহত দেলোয়ার উপজেলার যমুনার বাগান গ্রামের নুরুল ইসলামের পুত্র। আদিবাড়ী একই উপজেলার অনাথপুর গ্রামে।
পোরশা থানার অফিসার ইনচার্জ সাহিনুর রহমান জানান, ডাকাতি অস্ত্র ও মাদকসহ ৬ মামলার আসামী দেলোয়ার হোসেনকে সোমবার রাতে গ্রেফতার করে। পরে তার দেয়া তথ্য মতে আজ মঙ্গলবার ভোর রাতে অস্ত্র ও মাদক উদ্ধার করতে ফকিরের মোড় বালিয়াচন্দ্র ব্রীজের নিকট গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সহযোগীরা পুলিশের উপর আক্রমণ করে ও গুলি চালায়। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে উভয় পক্ষের কথিত বন্দুকযুদ্ধে ঘটনাস্থলে গুলিবিদ্ধ হন দেলোয়ার। পরে তাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, ৫রাউন্ড গুলি একটি হাসুয়া, একটি চাপাতি ও ১০০ শত পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ। তার বিরুদ্ধে অস্ত্র ডাকাতিসহ ৬টি মামলা আছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধে নিহত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ