Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

শরণখোলায় এক রাতে আরো চার বাড়িতে চুরি

শরণখোলা উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুন, ২০২০, ৬:২৬ পিএম

বাগেরহাটের শরণখোলায় সোমবার রাতে আরো চার বাড়িতে চুরি হয়েছে। এনিয়ে গত দুই মাসে উপজেলার বিভিন্ন গ্রাম ও হাটবাজারে অর্ধশতাধিক চুরির ঘটনা ঘটেছে।
ক্ষতিগ্রস্তদের কাছ থেকে জানা গেছে, উপজেলা রায়েন্দা ইউনিয়নের উত্তর কদমতলা গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক আ. আউয়াল হাওলাদারের ঘরের ভিতের ইট খুলে সিঁধ তৈরী করে চোরেরা। সেখান থেকে ভেতরে ঢুকে দুটি মোবাইল ফোন, একই গ্রামের রহমান মোল্লার বাড়ির সিঁধ কেটে চার হাজার টাকা ও একটি মোবাইল, একই রাতে পূর্ব খাদা গ্রামে শাহজাহান হাওলাদার ও রশিদ হাওলাদারের বাড়ি থেকে দুটি স্বর্ণের চেইন নিয়ে যায় চোরেরা। চুরি যাওয়া মালামালের মূল্য প্রায় লাখ টাকা বলে ক্ষতিগ্রস্তরা জানান।
এর আগে উপজেলার চারটি ইউনিয়নের বিভিন্ন গ্রাম ও হাট-বাজারে দুই মাসে অর্ধশতাধিক চুরির ঘটনা ঘটে। তবে, এসব ঘটনায় ভুক্তভোগীরা কেউ কোনো মামলা বা অভিযোগ করেনি থানায়।
শরণখোলা থানার অফিনার ইন চার্জ এসকে আব্দুল্লাহ আল সাইদ বলেন, সোমবার রাতের ঘটনায় পুলিশ পাঠিয়ে তথ্য সংগ্রহ করা হয়েছে। এব্যাপারে খোঁজখবর নেওয়া হচ্ছে। তাছাড়া, ছোটখাটো দু-একটি চুরির ঘটনা ঘটলেও এ বিষয়ে থানায় কেউ কোনো অভিযোগ করে না। এসব অপরাদপ্রবনতা ঠেকাতে শিগগরিই এলাকাভিত্তিক প্রতিরোধ কমিটি গঠন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ