Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার কলমাকান্দায় পানিতে পড়ে দেড় বছরের শিশুর মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুন, ২০২০, ৮:২১ পিএম

নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার পোগলা ইউনিয়নের কুতিগাঁও গ্রামে মঙ্গলবার বিকালে ডোবার পানিতে পড়ে মাহমুদুল্লাহ্ নামক দেড় বছরের এক শিশু মারা গেছে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, কুতিগাঁও গ্রামের বিল্লাল মিয়ার ছেলে মাহমুদুল্লাহ্ মঙ্গলবার বেলা আড়াইটার দিকে বাড়ির রান্না ঘরের সামনে খেলা করছিল। সবার অজান্তে কোনো এক সময় সে বাড়ির সামনের ডোবার পানিতে পড়ে যায়। পরিবারের লোকজন হঠাৎ শিশু মাহমুদুল্লাহকে দেখতে না পেয়ে চারপাশে খোঁজাখুঁজি শুরু করে। বিকাল সাড়ে তিন টার দিকে মাহমুদুল্লাহ্র লাশ ডোবার পানিতে ভাসতে দেখে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে দ্রুত কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মোঃ আশেক উল্লাহ্ খান শিশুটিকে মৃত ঘোষণা করে।
এ ব্যাপারে কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ মাজহারুল করিমের সাথে যোগাযোগ করলে তিনি পানিতে পড়ে শিশু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ