Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিবালার শরীরে এখনও করোনার থাবা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুন, ২০২০, ১২:০০ এএম

করোনাভাইরাস মহামারির বিরতি শেষে আবার মাঠে ফিরতে যাচ্ছে ইতালিয়ান সিরি ‘আ’। ফুটবল ফিরছে- এ নিয়ে রোমাঞ্চের শেষ নেই ফুটবলারদের। পাওলো দিবালাও এর ব্যতিক্রম নন। তবে করোনার শিকার জুভেন্টাসের আর্জেন্টাইন এ তারকা এখনো পুরোপুরি সেরে উঠতে পারেননি। করোনার প্রভাব যে এখনো বয়ে বেড়াচ্ছেন শরীরে, সে কথা নিজেই জানিয়েছেন দিবালা।
জুভেন্টাস ফরোয়ার্ড করোনায় আক্রান্ত হয়েছিলেন গত মার্চে। দিবালার সঙ্গে আক্রান্ত হয়েছিলেন তার প্রেমিকা অরিয়ানা সাবাতিনিও। সেই সময় ইতালিতে ফুটবলসহ সব ধরনের খেলাই ছিল স্থগিত। দিবালা আর তার প্রেমিকা ছিলেন আর্জেন্টিনায়। সেখানেই চিকিৎসা নিয়েছেন। এক মাসেরও বেশি সময় আইসোলেশেন থাকার পর জুভেন্টাস গত মাসের ৬ তারিখে ঘোষণা দেয়—করোনা পরীক্ষায় দুবার নেগেটিভ এসেছে দিবালার। যার মানে দিবালা করোনামুক্ত।
করোনামুক্ত হলেও তার প্রভাবটা এখনো যায়নি। কখনো কখনো দুর্বল লাগে তার। স¤প্রতি ইনস্টাগ্রাম লাইভে আর্জেন্টাইন ফরোয়ার্ড বলেছেন, ‘আমার করোনাভাইরাস হয়েছিল। কিন্তু এখন অনেকটাই ভালো বোধ করছি। যদিও এখনো আমি শতভাগ ফিট নই।’ শতভাগ ফিট না হলেও অনুশীলনটা ঠিকই চালিয়ে যেতে পারছেন দিবালা, ‘আমরা অনুশীলন শুরু করেছি। আবার মাঠে ফুটবল ফিরছে। তাই যেটা আমরা করতে ভালোবাসি শিগগিরই সে কাজে নামতে পারব।’ ফুটবল ফিরছে বলে রোমাঞ্চ ছুঁয়ে যাচ্ছে দিবালাকে, ‘আশা করছি বেশ ভালো লাগবে এবং মজা হবে। টানা অনেক ম্যাচ খেলতে হবে আমাদের। যারা ফুটবল ভালোবাসে তাদের জন্য প্রতিদিনই নতুন নতুন ম্যাচ দেখার সুযোগ আসছে।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ