Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

কার চালককে মারধর ট্রাফিক সার্জেন্ট মেহেদী সাময়িক বরখাস্ত

প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঢাকার ধানমন্ডি এলাকায় গাড়িচালককে মারধরের চিত্র সামাজিক গণমাধ্যমে ভাইরাল হয়ে পড়ায় সমালোচনার মধ্যে থাকা শিক্ষানবিশ সার্জেন্ট মেহেদী ইউসুফ সাময়িক বরখাস্ত হয়েছেন।
ডিএমপি জানিয়েছে, অসদাচরণ, অপেশাদারমূলক ও শৃঙ্খলা পরিপন্থি কর্মকা-ের জন্য তাকে চাকরি থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। উল্লেখ্য, গত শনিবার ধানমন্ডি ৭/এ সড়কে এক গাড়িচালককে মেহেদী ইউসুফের মারধরের ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়লে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় ওঠে। ঘটনার সময় কেএফসির সামনে রাখা একটি গাড়ির চালক ইউসুফ ফরাজীর কাছে সার্জেন্ট মেহেদী কাগজ চাইলে তা নিয়ে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে ফরাজীকে বেধড়ক মারধর করেন সার্জেন্ট মেহেদী। ডিএমপির এক বিজ্ঞপ্তিতে বলা হয়, মেহেদীর এ ধরনের ব্যক্তিগত অসদাচরণ ও অপেশাদারমূলক কার্যকলাপের দায়ভার বাংলাদেশ পুলিশ নেবে না। এ ঘটনা তদন্তে ইতোমধ্যে একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটির প্রতিবেদনের ভিত্তিতে মেহেদীর বিরুদ্ধে ‘যথাযথ বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।
২০১৫ সালে পুলিশে নিয়োগ পান মেহেদী ইউসুফ, তার শিক্ষানবিশ পর্যায় এখনও শেষ হয়নি। ঘটনার পর গত রোববার তাকে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়ার কথা জানিয়েছিলেন ঢাকা মহানগর ট্রাফিক পুলিশের উপ-কমিশনার খান মোহাম্মদ রেজোয়ান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কার চালককে মারধর ট্রাফিক সার্জেন্ট মেহেদী সাময়িক বরখাস্ত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ