Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবাসিক এলাকার বাণিজ্যিক প্রতিষ্ঠান উচ্ছেদে অভিযান

প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আবাসিক এলাকায় বাণিজ্যিক কার্যক্রম বন্ধে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) অভিযান চালিয়েছে। প্রথম দিনের এ অভিযান চলে গতকাল সোমবার দুপুর ১২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। এ সময় উত্তরার ৪ নম্বর সেক্টরে পাঁচটি রেস্টুরেন্ট ও একটি আবাসিক হোটেল উচ্ছেদ করা হয়।
উত্তরা ৪ নম্বর সেক্টরের শাহজালাল এভিনিউতে অভিযান পরিচালনা করেছেন রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার জাকির হোসেন। অভিযানে ৩৬ নম্বর প্লটের নিচতলা থেকে তিনটি রেস্টুরেন্টের ফার্নিচার বের করে দিয়ে তা বন্ধ করে দেয়া হয়। ওই ভবনে ছিল এভারেস্ট হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট, নান্না বিরিয়ানি এবং কুমিল্লা রসমালাই।
পরে ৩৪ নম্বর প্লটের নিচতলা থেকে স্পাইসি বাইট নামের ফাস্টফুডের দোকানের ফার্নিচার বের করে বন্ধ করে দেয়া হয়। এরপর ৪২ নম্বর প্লটে প্লাটিনাম রেসিডেন্স নামের ১০তলা আবাসিক হোটেল বন্ধ করে দেয়া হয়।
অভিযানের সংবাদে ৪০ নম্বর প্লটের বারাকা চাইনিজ রেস্টুরেন্ট বন্ধ করে চলে যান মালিক-কর্মচারীরা।
রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার জাকির হোসেন জানান, যেসব বাণিজ্যিক প্রতিষ্ঠান উচ্ছেদ করা হয়েছে, তা আবার যাতে বসতে না পারে, সেদিকে নজর রাখা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আবাসিক এলাকার বাণিজ্যিক প্রতিষ্ঠান উচ্ছেদে অভিযান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ