Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্ত্রী গৌরির জন্য অভিনয় ছাড়তে চেয়েছিলেন শাহরুখ খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুন, ২০২০, ১:১৯ পিএম

বলিউডের অন্যতম সফল দম্পতি জুটি শাহরুখ খান ও গৌরি খান। একে অপরের প্রতি ভালোবাসা প্রকাশের ধরনই বলে দেয় তাদের দু'জনের সম্পর্কের গভীরতা কতখানি। যদিও তাদের প্রেম, বিয়ে এসব কিছু এতটাও সহজ ছিলো না। বি-টাউনে নিজের অবস্থান পাকাপোক্ত করার আগেই গৌরির সঙ্গে গাটছাড়া বাঁধেন কিং খান। এরপরের ইতিহাস সবারই জানা।

এক সাক্ষাৎকারে বলিউড বাদশা বলেন, আমাকে যদি জিজ্ঞেস করা হয় ক্যারিয়ার এবং গৌরির মধ্যে কাকে বেছে নিবেন? সেক্ষেত্রে আমি চলচ্চিত্র ছেড়ে দিব, কিন্তু গৌরীকে নয়। কেননা আমার কাছে সে একমাত্র মানুষ যাকে আমি ভালোবাসি। আমি তার প্রতিই আবদ্ধ হই।

তিনি এও বলেন, আমি যে গৌরীকে চিনতাম শুরুর দিকে সে কথা কেউই জানতেন না। তবে আমরা একে অপরকে খুব ভালো করে জানতাম এবং একটা সময়ের অপেক্ষায় ছিলাম।

প্রসঙ্গত, ১৯৮৪ সালে একটি পার্টিতে গৌরীর সঙ্গে প্রথম পরিচয় হয় শাহরুখের। তারপর ঘটে গেছে অনেক কিছুই। সম্পর্কের বেশ কিছুদিন পর ১৯৯১ সালের ২৫ অক্টোবর বিয়ের পিড়িতে বসেন শাহরুখ-গৌরী। বর্তমানে তাদের সংসারে দুই ছেলে আরিয়ান ও আব্রাহাম এবং মেয়ে সুহানা খান রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ