Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

‘জুয়া’ খেলার অপরাধে পাকিস্তানে গাধা আটক!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুন, ২০২০, ২:২৯ পিএম

পাকিস্তানে জুয়া খেলার দায়ে এক গাধাকে গ্রেপ্তার করা হয়েছে। সঙ্গে আটক করা হয়েছে আরও আটজনকে। সে আটজন অবশ্য গাধা নয়, মানুষ। একইসঙ্গে তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে প্রায় ১ লাখ ২০ হাজার রুপি।

ঘটনাটি ঘটেছে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশে। ঘটনা প্রকাশ্যে আসতেই নেট দুনিয়ায় হাসির রোল উঠেছে। পাঞ্জাবের রহিম ইয়ান খান শহরের পুলিশ জানিয়েছে, গাধাদের রেস করে জুয়া খেলছিল কয়েকজন। ঐ ঘটনায় আটজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে লক্ষাধিক টাকাও উদ্ধার করা হয়েছে।
সংশ্লিষ্ট থানার এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, গাধাটিকে গ্রেপ্তার করা হয়েছে। কারণ বাকিদের সঙ্গে গাধাটির নামও এফআইআর এ ছিল। তাই সেটিকে আপাতত থানার বাইরে বেঁধে রাখা হয়েছে। ঘটনাটি টুইটারে শেয়ার করেছেন পাকিস্তানের সাংবাদিক নাইলা ইনায়ত। -ইন্ডিয়া টাইমস



 

Show all comments
  • Sk Azizi ১০ জুন, ২০২০, ৩:৪৬ পিএম says : 0
    পুলিশ প্রতিষ্ঠা করেছিল ব্রিটিশরা সেই থেকে এই পর্যন্ত পুলিশ শিক্ষা-দীক্ষা পেয়েছিল ব্রিটিশ থেকে আর বিটিশের শিক্ষা হলো গাধা ঘোড়া নয় কুকুর পেলেও নিয়ে আসবি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ