Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জের এক কিশোরী গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে সহকারী শিক্ষক চাচার বিরুদ্ধে মামলা

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০২০, ২:৩৭ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জের এক কিশোরী গৃহকর্মীকে (১৫) জোর পূর্বক ধর্ষণের অভিযোগে সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের এক সহকারী শিক্ষকের বিরুদ্ধে মামলা করা হয়েছে। মঙ্গলবার রাতে গাইবান্ধা সদর থানায় ধর্ষিতা কিশোরীর দাদী বাদী হয়ে ধর্ষণ মামলা দায়ের করেন। 

গাইবান্ধা সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইউনুস আলী গত আট মাস ধরে শহরের থানা পাড়া এলাকার নিজ বাড়িতে ওই কিশোরী গৃহকর্মীকে ধর্ষণ করেন। ধর্ষণের পর ঘটনাটি কাউকে না জানাতে ধর্মগ্রন্থ ও তার শরীর স্পর্শ করে শপথ করান সুচতুর ওই শিক্ষক। এরপর থেকে বিভিন্ন ধরণের ভয়ভীতি ও ব্লাকমেইল করে কিশোরীকে নিয়মিত ধর্ষণ করতেন লম্পট শিক্ষক ইউনুস। অভিযুক্ত গাইবান্ধা সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইউনুস আলী সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়নের নওহাটী চাচিয়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে। ধর্ষণের শিকার ওই কিশোরী গৃহকর্মী লম্পট শিক্ষকের আপন চাচাতো ভাইয়ের মেয়ে। কয়েকদিন আগে ওই কিশোরী নিজ বাড়িতে ফিরে লম্পট শিক্ষক চাচার কুকর্মের ঘটনা ফাঁস করলে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এলাকাবাসি অভিযুক্ত ওই শিক্ষকের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন। এ ঘটনায় মঙ্গলবার রাতে গাইবান্ধা সদর থানায় ধর্ষিতা কিশোরীর দাদী বাদী হয়ে ধর্ষণ মামলা দায়ের করেন
মোবাইল ফোনে গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্তকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ