Inqilab Logo

ঢাকা রোববার, ০১ নভেম্বর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭, ১৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

কেরানীগঞ্জে ভুয়া র‌্যাব সদস্য আটক

সেনাবাহিনীর আইডি কার্ড পোশাক উদ্ধার

কেরানীগঞ্জ(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০২০, ৫:৫৭ পিএম

ঢাকার কেরানীগঞ্জে এক ভুয়া র‌্যাব সদস্যকে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তির নাম মোঃ সুমন মুন্সি(২৯)। তার বাবার নাম আকবর আলী মুন্সি। গ্রামের বাড়ি গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার রাজপাট গ্রামে। সে মডেল থানার ঘাটারচর এলাকায় হেদায়েতুল ইসলামের বাড়িতে ভাড়া থাকে। তাকে মঙ্গলবার রাতে ঘাটারচর এলাকা থেকে আটক করা হয়। তার কাছ থেকে সেনাবাহিনীর একটি আইডিকার্ড, সেনাবাহিনীর ইউনিফর্মের একটি ফুলহাতা শার্ট, প্যান্ট, সেনাবাহিনীর ক্যাপ ও কালো একজােড়া বুট জুতা উদ্ধার করা হয়। এই ঘটনায় মোঃ রাকিবুল ইসলাম রাতেই বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে।

মামলাসুত্রে জানা যায় মোঃ রাকিবুল ইসলাম গত ৭জুন শাকিলা(১৮) নামে তার এক বান্ধব কে সাথে নিয়ে ঘাটারচর শান্তিনগরে ঘুরতে আসে। এসময় মোঃ সুমন মুন্সি তাকে ও তার বান্ধবী শাকিলাকে র‌্যাব পরিচয়ে আটক করে তার বাসায় নিয়ে যায়। পরে সাড়ে চার হাজার টাকার বিনিময়ে শাকিলাকে ছেড়ে দেয় সে। রাকিবুলের কাছে সে ২০হাজার টাকা দাবী করে। টাকা দিতে না পারায় তাকে সে ব্যাপক মারধর করতে থাকে।একপর্যায়ে তার মোবাইল ফোন দিয়ে তার খালার কাছে সুমন মুন্সি ২০হাজার টাকা চায়। এতে তার খালা কৌশলে বিষয়টি কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের কাছে জানালে পুলিশ ঘাটার এলাকায় সুমন মুন্সির বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করে এবং রাকিবুলকে উদ্ধার করে। এসময় পুলিশ তার বাসায় তল্লাশী করে সেনাবাহিনীর একটি আইডিকার্ড ও পোশাক উদ্ধার করে।
এক্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) কাজী মাইনুল ইসলাম জানান, আটককৃত সুমন মুন্সি একজন চাকুরিচ্যুত সেনা সদস্য। সে নিজেকে কখনো র‌্যাব আবার কখনো সেনাবাহিনীর পরিচয় দিয়ে দীর্ঘদিন যাবত মানুষকে প্রতারনা করে আসছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২৬ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন