Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ফুলপুরে স্বামী-স্ত্রীসহ ৩ জনকে করোনা জয়ের ছাড়পত্র প্রদান

ফুলপুর(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০২০, ৬:২২ পিএম

দেশে করোনাকে জয় করে স্বাভাবিক জীবনে ফিরেছেন অসংখ্য আক্রান্ত ব্যাক্তি। এই করোনা জয়ীরাই আবার অনন্য দৃষ্টান্ত স্থাপন করছেন সমাজে। যাদের সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার গল্প নতুন করে বাঁচার স্বপ্ন দেখাচ্ছে হাজারো করোনায় আক্রান্ত রোগীদের। ময়মনসিংহের ফুলপুর উপজেলার করোনায় আক্রান্ত উপজেলার রূপসী ইউনিয়নের কাতুলী গ্রামের স্বামী-স্ত্রী মোঃ আমিনুল ইসলাম (৫১) ও আঞ্জুমান আরা (৪০) এবং অর্জুন খিলা গ্রামের আব্দুল হালিম ফকির (৪০) কে করোনা মুক্ত হওয়ার ছাড়পত্র প্রদান করা হয়েছে। দীর্ঘদিন করোনা যুদ্ধে জয়ী হয়ে আবারও নিজ নিজ কাজে যোগ দিবেন তারা। ময়মনসিংহ মেডিকেল কলেজে অবস্থিত পিসিআর ল্যাবে নমুনা পরিক্ষায় ১৫ মে কাতুলী গ্রামের আঞ্জুমান আরার (৪০) করোনা পজেটিভ আসে এবং ১৯ মে সংস্পর্শে আসা তার স্বামী মোঃ আমিনুল ইসলাম (৫১), পাশের অর্জুন খিলা গ্রামের আঃ হালিম ফকির (৪০) এর করোনা পজেটিভ আসে। তাদের নিজ নিজ বাড়িতে রেখে বিশেষ ব্যবস্থায় চিকিৎসা দেওয়া হয়।

আজ বুধবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাশিদুজ্জামান খান, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ প্রাণেশ চন্দ্র পন্ডিত ৩ জন করোনা মু্ক্ত রোগীকে ছাড়পত্র প্রদান করেন। সেই সাথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ হতে কিছু মৌসুমি ফল উপহার দেওয়া হয়। বাড়িতে গিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ হতে তাদের হাতে এই ছাড়পত্র ও উপহার সামগ্রী তুলে দেন ডাঃ ফয়সাল আহমেদ (সজীব), এ এইচ আই রেহেনা, মামুন ও অলি সরকার। তার সাথে মঙ্গলবারের নতুন করোনা পজেটিভ রোগী জাহাঙ্গীর আলমের বাড়ি লকডাউন দেওয়া হয়।

ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ প্রাণেশ চন্দ্র পন্ডিত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উপজেলার রূপসী ইউনিয়নের কাতুলী ও অর্জুন খিলা গ্রামের আমিনুল ইসলাম, আঞ্জুমান আরা ও আব্দুল হালিম ফকির নামের এই ০৩ জন করোনা রোগীর পর পর দুইটি টেস্ট নেগেটিভ আসায় তাদেরকে সুস্থ ঘোষণা করে ছাড়পত্র প্রদান করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ