Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

গ্রামীণফোনের চিফ বিজনেস অফিসার হলেন কাজী মাহবুব হাসান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জুন, ২০২০, ৭:৫১ পিএম

গ্রামীণফোনের নতুন চিফ বিজনেস অফিসার হিসেবে নিয়োগ পেয়েছেন কাজী মাহবুব হাসান। ১ জানুয়ারি থেকে হেড অব স্ট্র্যাটেজিক অ্যান্ড লার্জ অ্যাকাউন্টস হিসেবে গ্রামীণফোনে কর্মরত আছেন তিনি। ২০১৬ সালের ১ ফেব্রুয়ারি চিফ স্পেশালিস্ট-স্ট্র্যাটেজি হিসেবে গ্রামীণফোনে তিনি তার কর্মজীবন শুরু করেন এবং জিপি ম্যানেজম্যান্টের -এর অংশ হিসেবে হেড অব ট্রান্সফরমেশনের দায়িত্ব পালন করেন। পরবর্তীতে, তিনি চিফ স্ট্র্যাটেজি অ্যান্ড ট্রান্সফরমেশন অফিসার হিসেবে ১ এপ্রিল ২০১৮ থেকে ৩১ ডিসেম্বর ২০১৯ পর্যন্ত দায়িত্ব পালন করেন।

নতুন পদে কাজী মাহবুবকে অভিনন্দন জানিয়ে গ্রামীণফোনের প্রধান নির্বাহী ইয়াসির আজমান বলেন, গত চার বছরে গ্রামীণফোনের রূপান্তরের ক্ষেত্রে কাজী সঠিকভাবে নেতৃত্ব দিয়েছেন এবং প্রতিষ্ঠানটির বিজনেস পোর্টফোলিও রপান্তরে নতুন চ্যালেঞ্জ গ্রহণ করেন। আমার বিশ্বাস, প্রতিষ্ঠানের রূপান্তরের ক্ষেত্রে তার অভিজ্ঞতা এবং বিভিন্ন খাতে তার দক্ষতা গ্রামীণফোনকে ভবিষ্যতে উদ্ভাবনী সেবা, আধুনিকায়ন এবং প্রবৃদ্ধির মাধ্যমে ব্যবসায়িক ক্ষেত্রে নতুন সম্ভবনা উন্মোচনে সহায়তা করবে।’

মাহমুদ হোসেন বলেন, প্রথমে চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার এবং পরবর্তীতে চিফ বিজনেস অফিসার হিসাবে দীর্ঘ সময়ে গ্রামীণফোনের জন্য কাজ করা একটি পরিপূর্ণ অভিজ্ঞতা।

এ নিয়ে কাজী মাহবুব হাসান বলেন, পুরো বিশ্ব এবং বাংলাদেশ বর্তমানে প্রতিকূল সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। গুরুত্বপূর্ণ প্রযুক্তি প্রতিষ্ঠান হিসেবে গ্রামীণফোন সমাজ ও ব্যবসায় প্রতিষ্ঠান সমূহকে সবসময় যুক্ত রাখতে কাজ করেছে। এন্টারপ্রাইজ বিভাগের এমন দক্ষ ও মেধাবী একটি দলের নেতৃত্ব দিতে পারা বিশেষ সুযোগের ব্যাপার। কানেক্টিভিটির মাধ্যমে প্রয়োজনীয় সব বিষয়ের সাথে গ্রাহকদের সংযুক্ত করে তাদের জন্য ভ্যালু তৈরিতে আমরা একসাথে কাজ করবো।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ