Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

ঈশ্বরগঞ্জে ১২ দোকানিকে জরিমানা ৪দোকান সাময়িক বন্ধ

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০২০, ৯:১৩ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সরকারি নির্দেশনা অমান্য করে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় ১২দোকানিকে ৩৮হাজার টাকা জরিমানা ও ৪টি দোকানকে সাময়িকভাবে বন্ধ করা হয়েছে। বুধবার সন্ধ্যার পর উপজেলার বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেন।

করোনা ভাইরাস মোকাবেলায় সরকারিভাবে বিধি আরোপ করে দেওয়া হলেও নির্ধারিত সময়ের পরেও ঈশ্বরগঞ্জ পৌর বাজার ও উচাখিলা বাজারে অভিযান পরিচালনা করা হয়। দোকান খোলা রেখে ব্যবসা কার্যক্রম পরিচালনা করছিলো এমন অভিযোগের প্রেক্ষিতে বুধবার সন্ধ্যায় অভিযান শুরু করেন উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. জাকির হোসেন। ওই সময় ১২ব্যবসা প্রতিষ্ঠানকে ৩৮হাজার টাকা জরিমানা করা হয়। একই সাথে ৪টি দোকান সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেন জানান, 'করোনা ভাইরাস সংক্রমন এড়াতে উপজেলায় দোকান বা মার্কেটের জন্য সময়সীমা বেঁধে দেয়া হয়েছে। এর বাইরে দোকান খোলা রাখার দায়ে তাদেরকে শাস্তিস্বরূপ জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমান আদালতের এ অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ