Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

যুক্তরাষ্ট্রের নিউজারসির আটলান্টিক সিটির মেয়র পদে পামেলা থমাস ফিল্ডসকে প্রবাসী বাংলাদেশিদের সমর্থন

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০২০, ৯:১৭ পিএম

গত আট জুন, সোমবার দুপুরে একটি ভেনুতে আটলানটিক সিটিতে বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের উদ্যোগে এক ’সুহৃদ সমাবেশ’ অনুষ্ঠিত হয়। আগামী সাত জুলাই,মঙ্গলবার অনুষ্ঠেয় আটলান্টিক সিটির ডেমোক্র্যাট দলীয় প্রাইমারি নির্বাচনে আটলান্টিক সিটির মেয়র পদে পামেলা থমাস ফিল্ডসকে সমর্থন প্রদানের লক্ষ্যে এই ’সুহৃদ সমাবেশ’ অনুষ্ঠিত হয়। আটলান্টিক সিটি প্রেসক্লাব এর সভাপতি আকবর হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: শাহীন এর সঞ্চালনায় এই ‘সুহৃদ সমাবেশ’ এ উপস্হিত ছিলেন কমিউনিটি ব্যক্তিত্ব ইমতিয়াজ লিটু, আহসান হাবীব,ফারুক তালুকদার,আবদুর রহমান,সাখাওয়াত হোসেন,অভিজিত চৌধুরী লিটন, শান্তনু সরকার সহ আরো অনেকে।অনেক দক্ষিন এশীয় অভিবাসীও এই ‘সুহৃদ সমাবেশ’এ অংশগ্রহন করেন।


‘সুহৃদ সমাবেশ’এ অংশগ্রহনকারীরা আগামী সাত জুলাই, মংগলবার অনুষ্ঠেয় প্রাইমারি নির্বাচনে আটলান্টিক সিটির মেয়র পদে পামেলা থমাস ফিল্ডসকে নির্বাচিত করার জন্য প্রবাসী বাংলাদেশীদের প্রতি আহ্বান জানান। বিপুল করতালি ও তুমুল হর্ষধ্বনির মধ্যে আটলান্টিক সিটির মেয়র পদে পামেলা থমাস ফিল্ডস এর প্রতি ‘সুহৃদ সমাবেশ’ এ অংশগ্রহনকারী প্রবাসী বাংলাদেশীরা তাঁদের সমর্থন ঘোষণা করেন। অনুষ্ঠানে পামেলা থমাস ফিল্ডস তাঁর বক্তব্যে আটলান্টিক সিটিতে বসবাসরত প্রবাসী বাংলাদেশিসহ দক্ষিণ এশীয়দের বন্ধু হিসেবে আখ্যায়িত করে বলেন, আমি সবসময় বাংলাদেশিসহ দক্ষিণ এশীয়দের বন্ধু হিসেবে আপনাদের পাশে থাকব।আটলান্টিক সিটির মেয়র পদে নির্বাচিত হলে বাংলাদেশ সহ দক্ষিণ এশীয় কমিউনিটির অধিকার রক্ষা এবং তাদের বিভিন্ন সমস্যা সমাধানে আন্তরিক ভূমিকা রাখবো। পামেলা থমাস ফিল্ডস তাঁকে সমর্থনের জন্য ‘সুহৃদ সমাবেশ’এ উপস্হিত প্রবাসী বাংলাদেশি কমিউনিটি সহ দক্ষিন এশীয় কমিউনিটির প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তাঁর নির্বাচনী প্রচারনায় সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।
‘সুহৃদ সমাবেশ’ এ অংশগ্রনকারীরা ‘বারবি কিউ পার্টি’তে অংশগ্রহন করেন।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রবাস জীবন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ